• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

ক্রিকেটের পর এবার নাচেও মাত করলেন কামিন্স


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৯, ২০২৪, ০৬:২০ পিএম
ক্রিকেটের পর এবার নাচেও মাত করলেন কামিন্স
প্যাট কামিন্স। ছবি : সংগৃহীত

চলতি আইপিএলে বেশ ছন্দে রয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। বুধবার আইপিএলের ম্যাচে লখনৌ সুপার জায়ান্টসকে বড় ব্যবধানে হারিয়েছে হায়দরাবাদ। ওইদিনই ছিল অধিনায়ক প্যাট কামিন্সের জন্মদিন, তাই তাকে জয় উপহার দিয়েছে অভিষেক শর্মা, ভুবনেশ্বর কুমাররা।

অস্ট্রেলিয়ার বিশ্বকাপজয়ী এই তারকার জন্মদিনে ভাইরাল হয়েছে একের পর এক ভিডিও। কোথাও দেখা গেছে সমর্থকরা তাকে জন্মদিনে শুভেচ্ছা জানাতে গান করছেন, কোথাও আবার আইপিএলে নিজের অভিজ্ঞতার কথা ভাগ করতে গিয়ে অজি তারকা কামিন্স বলছেন, ‘কলকাতায় রাজকীয় অভ্যর্থনা পাওয়ার পর বাড়িতে ফিরে তাকে নাকি তার গিন্নি পাত্তাই দেয়নি।’

এবার সামনে এল তার অন্য এক ভিডিও, যেখানে দেখা যাচ্ছে ক্রিকেট নয় অন্য কোনও পেশায় বোধ হয় নাম লিখিয়েছেন অস্ট্রেলিয়ান অধিনায়ক। অবশ্য সেখানেও কামিন্স প্রমাণ করছেন নিজের দক্ষতা।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে বলিউডের এক জনপ্রিয় গান, ‘তেরি বাতো নে উলঝা দিয়া’। বর্তমানে অনেকেই শোনেন শহীদ কাপুর ও কৃতি শ্যাননের সিনেমার এই গান। এবার অস্ট্রেলিয়ান অধিনায়ককে দেখা গেল এই গানেই কোমর দোলাতে, তাও একেবারে অভিজ্ঞতার সঙ্গে। দেখে বোঝা যাবে না মোটেই, যে তিনি আসলে ক্রিকেটার। সেই ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।

আসলে হায়দরাবাদসহ আইপিএলের সব দলের ক্রিকেটারাই ব্যস্ত বিভিন্ন শ্যুটিংয়ে। কোথাও বিজ্ঞাপন সংস্থার জন্য তারা শ্যুট করছেন, আবার কখনও ফ্র্যাঞ্চাইজির প্রতি সমর্থকদের আকর্ষণ বাড়ানোর জন্য বিভিন্ন মজাদার শ্যুট করছেন তারা। এরই মধ্যে কামিন্সের ওপর বর্তেছিল নাচের দায়িত্ব।

অধিনায়ক হিসেবে দেশকে বিশ্বকাপ জেতানো কামিন্স কিন্তু নাচেও লেটার মার্কস পেয়েই পাশ করলেন। বল হাতে ব্যাটারদের নাচানোর পাশাপাশি তিনি যে নিজেও নাচে এক্সপার্ট তা বোঝা গেল এই ভিডিওতে।

 

 

 

 

Link copied!