• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
কাতার বিশ্বকাপ

কেন খেলছেন না দিবালা?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২২, ০২:০৪ এএম
কেন খেলছেন না দিবালা?
ছবিঃ গেটি ইমেজস

অভিষেকের পর থেকে অধিকাংশ সময় বদলি হিসেবেই মাঠে নেমেছেন আর্জেন্টাইন ফুটবলার পাওলো দিবালা। তবে চলতি বিশ্বকাপে ইতিমধ্যে দুই ম্যাচ হয়ে গেলেও এখনও তাকে মাঠে নামাননি কোচ লিওনেল স্ক্যালানি।

ইনজুরিতে রীতিমতো বিশ্বকাপ খেলাই শঙ্কায় পড়ে গিয়েছিল দিবালার। তখন তার চোটের জন্য আর্জেন্টিনা দলও পড়ে গিয়েছিল বাড়তি চিন্তায়। অথচ ঝুঁকি নিয়ে তাকে দলে রাখা হলেও নামা হচ্ছে না মাঠে।

তবে কি ম্যাচ খেলার ফিট নন দিবালা। তিনি কি আদৌ ইনজুরি থেকে পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন! যখন এসব প্রশ্ন উড়ে বেড়াচ্ছে তখন দিবালাকে না খেলানোর কারণ জানালেন আর্জেন্টিনা কোচ স্ক্যালানি।

পোল্যান্ডের বিপক্ষে বাঁচা মরার লড়াইয়ের আগে সংবাদ সম্মেলনে উপস্থিত হয়েছিলেন স্ক্যালানি। সেখানেই তিনি দিবালাকে না খেলানোর ব্যাখা দিয়েছেন।

স্ক্যালানি বলেন, “এটি (দিবালাকে না খেলানো) ট্যাকটিক্যাল সিদ্ধান্ত। পাওলো (দিবালা) ঠিক আছে। তার অন্য সতীর্থদের মতো সেও খেলতে চায়।   আমরা এই ব্যাপারে সিদ্ধান্ত নেব,  দেখা যাক পরবর্তী ম্যাচে কী হয়।”

তবে বিভিন্ন আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী পোল্যান্ডের বিপক্ষেও অন্তত প্রথম একাদশে দিবালাকে দেখার সম্ভাবনা খুবই কম। এমনকি বদলি হিসেবেও সুযোগ পাবেন কিনা সেটাও নিশ্চিত নয়।

Link copied!