• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

লাক্কাতুড়া চা বাগানে ট্রফি উন্মোচন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৩, ২০২৪, ০৩:৩৩ পিএম
লাক্কাতুড়া চা বাগানে ট্রফি উন্মোচন
সিলেটে টি-টোয়েন্টি সিরিজের ট্রফি উন্মোচন করেন শান্ত ও হাসারাঙ্গা। ছবি : সংগৃহীত

সোমবার চায়ের দেশ সিলেটে শুরু হচ্ছে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সিরিজ শুরুর একদিন আগে রোববার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম সংলগ্ন লাক্কাতুড়া চা বাগানে ট্রফি উন্মোচন করা হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ট্রফি উন্মোচন অনুষ্ঠান আয়োজন করে।

ট্রফি উন্মোচন করেন বাংলাদেশ দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত ও শ্রীলঙ্কার অধিনায়ক ওয়ানিন্দু হাসারাঙ্গা। উল্লেখ্য, দুই ম্যাচের নিষেধাজ্ঞায় থাকায় প্রথম দুটি টি-টোয়েন্টি খেলতে পারবেন না হাসারাঙ্গা। তার অবর্তমানে অধিনায়কত্ব করবেন চারিথ আসালাঙ্কা। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাথে সম্পৃক্ত কর্মকর্তা ও কর্মচারীরা।

তিনটি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে এবং দুটি টেস্ট ম্যাচের সবগুলোই হবে সিলেট ও চট্টগ্রামে। এই প্রথম কোনো পূর্ণাঙ্গ সিরিজের ম্যাচ গড়াবে না রাজধানী ঢাকায়। 

সিলেটে টি-টোয়েন্টি ম্যাচগুলো হবে ৪, ৬ ও ৯ মার্চ। এরপর তিনটি ওয়ানডে খেলতে দু’দল চট্টগ্রামে উড়াল দেবে। ৫০ ওভারের ম্যাচগুলো হবে ১৩, ১৫ ও ১৮ মার্চ। 

শেষদিকে টেস্ট ফরম্যাটের ম্যাচগুলো ভাগ করে অনুষ্ঠিত হবে সিলেট ও চট্টগ্রামে। ২২-২৬ মার্চ প্রথম টেস্ট হবে সিলেটে। এরপর ৩০ মার্চ থেকে ৩ এপ্রিল দ্বিতীয় টেস্ট হবে চট্টগ্রামে।
 

Link copied!