• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

টস জিতে ফিল্ডিংয়ে চেন্নাই, একাদশে মোস্তাফিজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৪, ০৭:৫১ পিএম
টস জিতে ফিল্ডিংয়ে চেন্নাই, একাদশে মোস্তাফিজ
মোস্তাফিজুর রহমান। ছবি : সংগৃহীত

চলতি আইপিএলে টানা দুই হারের পর চেন্নাই সুপার কিংসের সামনে জয়ে ফেরার তাড়া। এবার অবশ্য নিজেদের ঘরের মাঠেই ফিরছে তারা। জয়ের ধারায় ফেরার লক্ষ্যে তাদের প্রতিপক্ষ ফর্মে থাকা কলকাতা নাইট রাইডার্স। টস ভাগ্যও এদিন পাশে পেয়েছে চেন্নাই। টসে জিতে প্রতিপক্ষ কলকাতাকে ব্যাট করতে পাঠিয়েছেন অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড়। বাংলাদেশ সময় রাত ৮টায় ম্যাচটি শুরু হবে।

এই ম্যাচ দিয়ে আবারও চেন্নাই নিজেদের স্কোয়াডে তারা ফিরিয়েছে বাংলাদেশি পেসার মোস্তাফিজুর রহমানকে। ইনজুরি আক্রান্ত পাথিরানা মিস করছেন ম্যাচ। একইসঙ্গে ছিটকে গেছেন দীপক চাহার। 

বাংলাদেশের ‘কাটারমাস্টার’খ্যাত মোস্তাফিজ কি খেলবেন  চেন্নাইয়ের হয়ে? সেই প্রশ্ন ছিল দর্শকদের। তার উত্তর মিলেছে। 

মোস্তাফিজ তিন ম্যাচে ৭টি উইকেট নিয়ে সকলের নজরে আসেন। চেন্নাইয়ের সর্বশেষ ম্যাচে একাদশে ছিলেন না মোস্তাফিজ। জরুরী কাজে দেশে ফিরেছিলেন। তবে রোববার আবারও ভারতে ফিরে ইতোমধ্যেই যোগ দিয়েছেন দলের সঙ্গে।

গত মঙ্গলবার জাতীয় দলের ভিসা সংক্রান্ত কার্যক্রমে অংশ নিতে চেন্নাই থেকে ঢাকায় ফেরেন ফিজ। এরপর বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের ভিসা প্রক্রিয়া সম্পন্ন করেছে বাংলাদেশ দলের সম্ভাব্য স্কোয়াডে থাকা ক্রিকেটাররা। যে তালিকায় ছিলেন মোস্তাফিজও। শুরুতে ধারণা করা হয়েছিল, ৪ এপ্রিলই ভিসার কাজ শেষ করেই আবার ভারত যাবেন ফিজ। তবে সেটি শেষ পর্যন্ত আর হয়নি। দিন দুয়েক সময় লেগেছে।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর বসবে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে। তার আগে যুক্তরাষ্ট্রের মাটিতে স্বাগতিকদের সঙ্গে টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। অর্থাৎ বিশ্বকাপের দামামা পুরোদমে বাজার আগেই টাইগাররা সেখানে পা রাখবে। সেজন্য কিছুটা আগেভাগেই শুরু হয়েছে ভিসা প্রস্তুত কার্যক্রম।

Link copied!