• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

‘আগে মেসি ছিল, এবার আছে হাল্যান্ড’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১০, ২০২৩, ০৬:৫৬ পিএম
‘আগে মেসি ছিল, এবার আছে হাল্যান্ড’

চ্যাম্পিয়নস লিগের ফাইনালে ইন্টার মিলানের বিপক্ষে মাঠে নামতে মুখিয়ে আছে ম্যানচেস্টার সিটি। এ ম্যাচ জিততে পারলেই চতুর্থ ইংলিশ ক্লাব হিসেবে গার্দিওয়ালার দল ইউরোপ সেরার খেতাব জিতবে। আবার গার্দিওয়ালার অধীনে প্রথমবার জিতবে চ্যাম্পিয়নস লিগের শিরোপা এবং স্বপ্নের ‘ট্রেবল’। এ ম্যাচে দলটির সবচেয়ে বড় তারকা হাল্যান্ড জ্বলে উঠবে বলে বিশ্বাস গার্দিওয়ালার।

তুরস্কের ইস্তাম্বুলে শনিবার (১০ জুন) আতার্তুক অলিম্পিক স্টেডিয়ামে রাত ১ টায়  ম্যান সিটি ও ইন্টার মিলানের মধ্যে শুরু হবে ইউরোপ সেরা হওয়ার এই লড়াই।

এর আগে ২০১১ সালে গার্দিওয়ালার অধীনে ট্রেবল জিতেছিল বার্সালোনা। তবে এবারও ট্রেবল জয়ের ব্যাপারে আত্নবিশ্বাসী ম্যান সিটি কোচ। ম্যান সিটিতে মেসির মতো তারকা না থাকলে উড়তি তারকা হাল্যান্ডের প্রতি রয়েছে গার্দিওয়ালার অগাধ বিশ্বাস। তিনি বলেন, “আগে মেসি ছিল, এবার হাল্যান্ড আছে। এটাই আমার সফলতা। আমি মজা করছি না, এটাই সত্যি।”

স্বপ্নের ট্রেবল জয়ের ব্যাপার ম্যান সিটি কোচের মন্তব্য, “চ্যাম্পিয়নস লিগ একটি অসাধারণ প্রতিযোগিতা। হ্যা , এটা অবশ্যই স্বপ্ন।”

গার্দিওয়ালার অধীনে দুটি শিরোপা নিজেদের করে নিয়েছে হাল্যান্ডরা। প্রিমিয়ার লিগ, এফএ কাপের পর এবার তৃতীয় শিরোপা জয়ের পথে ম্যান সিটি। এই শিরোপা জিতলে প্রথম কোচ হিসেবে দুইটি ট্রেবল জয়ের রেকর্ড করবেন এই স্প্যানিশ কোচ।

Link copied!