• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

তামিমের অনুরোধেই বিপিএলে ফিরছেন শোয়েব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২৪, ০৬:৫৬ পিএম
তামিমের অনুরোধেই বিপিএলে ফিরছেন শোয়েব
তামিম ইকবাল ও শোয়েব মালিক । ছবি : সংগৃহীত

যার বিবাহিত জীবনের বিচ্ছেদ ও নতুন বিয়ের ঘটনা এবং ম্যাচ ফিক্সিংয়ের দুর্নাম নিয়ে নানা নাটকীয়তা, সেই শোয়েব মালিক ফের যোগ দিচ্ছেন ফরচুন বরিশাল দলে। জানা গেছে, বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টি আসরে বরিশালের অধিনায়ক তামিম ইকবালের অনুরোধেই নাকি শোয়েব আবারও দলে যোগ দিচ্ছেন। 

পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব ব্যক্তিগত কাজে দুবাইয়ে উড়াল দেওয়ার পর তাকে এবারের বিপিএলে আর দেখা যাবে না বলেও জানিয়েছিল ফ্র্যাঞ্চাইজিটি। তবে তারাই আবার নতুন করে মালিকের আগমনের বার্তা দিয়েছে। তামিমের অনুরোধেই তিনি ফিরছেন, এমন তথ্য জানিয়েছে পাকিস্তানের সংবাদমাধ্যম।

জিও সুপার ও পাকিস্তান অবজার্ভার আরও বলছে, বরিশাল দলটিতে যোগ দিয়ে  শোয়েব নিজের ব্যাটিং অর্ডার নিয়েও অধিনায়কের সঙ্গে কথা বলেছেন। ফলে বরিশালের হয়ে এবার চার নম্বরে ব্যাট করবেন ৪১ বছর বয়সী এই তারকা।

বিপিএলের দশম আসরে বরিশালের হয়ে তিনটি ম্যাচে ব্যাটিং করেছেন শোয়েব ছয় নম্বরে। তিনি বলার মতো কিছু করতে পারেননি। যথাক্রমে করেছেন ৭, ৫* ও ১৭*। উজ্জ্বল ছিলেন না বল হাতেও। বরং বিতর্কের সৃষ্টি করেছেন। টি-টোয়েন্টিতে একমাত্র পুরুষ ক্রিকেটার হিসাবে ওভারে তিনটি নো বল করে লজ্জার রেকর্ড গড়েছেন শোয়েব।

এক বিবৃতিতে বরিশাল জানিয়েছে, ২ ফেব্রæয়ারি আবার ফরচুন বরিশালে যোগ দেবেন অভিজ্ঞ অলরাউন্ডার শোয়েব মালিক। বিপিএলের সিলেট পর্বে তিনি সেদিনই খুলনার বিপক্ষে ম্যাচটি খেলবেন।

উল্লেখ্য, ভারতের নারী টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে ডিভোর্স হওয়ার পর শোয়েব পাকিস্তানী অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেন। যা সারা বিশ্বের ক্রিকেটামোদীদের কাছে এখন প্রধান একটি খবর। 
 

Link copied!