• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

নিলামের আগেই দল পেয়েছেন সাকিব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৩, ২০২৩, ০২:৫৭ পিএম
নিলামের আগেই দল পেয়েছেন সাকিব

আগামী ১১ জুন লঙ্কান প্রিমিয়ার লিগ ২০২৩ এর জন্য ক্রিকেটারদের নিলাম হওয়ার কথা। তার আগেই সুসংবাদ পেলেন দেশের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। নিলামের আগেই দল পেয়ে গেছেন সাকিব। তাকে সরাসরি চুক্তিতে দলে ভিড়িয়েছে গল গ্ল্যাডিয়েটর্স।

লঙ্কান ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে বাংলাদেশি অলরাউন্ডারের এটিই প্রথম উপস্থিতি। আগামী ১১ জুন টুর্নামেন্টের নিলাম অনুষ্ঠিত হবে। তবে নিলামের আগেই তারকা ক্রিকেটারদের দলে নেওয়ার জন্য সব দলই তুমুল প্রতিযোগিতায় নেমেছে।

সাকিব ছাড়াও শ্রীলঙ্কার তারকা অলরাউন্ডার ওয়ানিন্দু হাসরাঙ্গাকে চুক্তিবদ্ধ করেছে ক্যান্ডি ফ্যালকন্স এবং দক্ষিণ আফ্রিকার ব্যাটার ডেভিড মিলারকে দলে টেনেছে জাফনা কিংস। কলম্বো স্ট্রাইকার্সের হয়ে খেলবেন পাকিস্তানের অধিনায়ক কাম ব্যাটার বাবর আজম।

এর আগে গত মাসে টুর্নামেন্টের ড্রাফটে বাংলাদেশের তিনজন খেলোয়াডড়ের নাম ছিল। তারা হলেন- সাকিব আল হাসান, লিটন কুমার দাস ও আফিফ হোসেন ধ্রুব। এলপিএলের এবারের আসরে মোট পাঁচটি দল অংশ নেবে।

সাকিব বর্তমানে ইনজুরিতে আছেন। আয়ারল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে হাতের চোটের কারণে ছিটকে যান। খেলতে পারেননি তৃতীয় ও শেষ ম্যাচ। চোটের কারণে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টেও একাদশে পাওয়া যাবে না এই তারকাকে।

 

 

Link copied!