• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

বিসিবিতে উপস্থিত সাকিব, বাংলাদেশে আসছেন হেরাথ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২২, ২০২৩, ০৩:৩৯ পিএম
বিসিবিতে উপস্থিত সাকিব, বাংলাদেশে আসছেন হেরাথ
বিসিবিতে উপস্থিত সাকিব। ছবি : সংগৃহীত

বিশ্বকাপের ব্যর্থতা ভুলে নতুন মিশনে নামতে যাচ্ছে বাংলাদেশ। তবে ওয়ানডে বা টি-টোয়েন্টি ফরম্যাটে নয় টাইগাররা মাঠে নামছে টেস্ট খেলতে প্রতিপক্ষ নিউজিল্যান্ড। তবে, দুই ম্যাচের এই টেস্ট সিরিজে বাংলাদেশ দলে নেই সাকিব আল হাসান। বিশ্বকাপে অষ্টম ম্যাচে লঙ্কানদের বিপক্ষে হাতে চোট পায় টাইগার অধিনায়ক। খেলা হয়নি শেষ ম্যাচও। এরপর দেশে ফিরে আবার যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে চলে যান তিনি। এরপর মঙ্গলবার জাতীয় নির্বাচনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দেন সাকিব।

এখন পুরোপুরি ফিট নন তিনি। তাই সেরে না ওঠায় নিউজিল্যান্ড সিরিজে তাকে দলে রাখা হয়নি। তবে, আজ (বুধবার) এসেছেন বিসিবিতে। এসে ক্রিকেট অপারেশনস রুমে বেশ কিছুক্ষণ থাকেন তিন ফরম্যাটে জাতীয় দলের অধিনায়ক। বিসিবি সূত্রে জানা গেছে, হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে ও বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের বৈঠক করার কথা রয়েছে তার।

বিজ-মোসাদ্দেকের সঙ্গে সাকিব আল হাসান।

মিরপুরে মোসাদ্দেক হোসেন সৈকত এবং এনামুল হক বিজয়ের সঙ্গেও দেখা গেছে সাকিবকে। সেই ছবি আবার সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন মোসাদ্দেক।

এদিকে, আজ ঢাকায় আসছেন বাংলাদেশের স্পিন কোচ রঙ্গানা হেরাথ। বিশ্বকাপের পরপরই দেশে ফিরে গিয়েছিলেন তিনি। তবে, বাংলাদেশের সঙ্গে আর থাকছেন না এই লঙ্কান কোচ। মূলত চুক্তির মেয়াদের আর কিছুদিন বাকি থাকায় তিনি বাংলাদেশে আসছেন।

বাংলাদেশের স্পিন কোচ রঙ্গানা হেরাথ।

জানা গেছে, দেশে আসার পর আসন্ন নিউজিল্যান্ড সিরিজের জন্য কয়েকদিন কাজ করবেন দলের সঙ্গে। এরপর আবারো ফিরে যাবেন নিজ দেশে। হেরাথের জায়গায় এই সিরিজের জন্য স্পিন বোলিংয়ের দায়িত্বে থাকবেন দেশি কোচ সোহেল ইসলাম।

Link copied!