• ঢাকা
  • রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১, ১৪ মুহররম ১৪৪৫

ঈদের রাতে সুখবর পেলেন সাইফউদ্দিন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৮, ২০২৪, ০১:২৮ পিএম
ঈদের রাতে সুখবর পেলেন সাইফউদ্দিন
মেয়েকে কোলে নিয়ে সাইফউদ্দিন। ছবি : সংগৃহীত

বাংলাদেশ দলের অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। সোমবার (১৭) ঈদুল আজহার রাতে কন্যাসন্তানের বাবা হয়েছেন তিনি। সাইফউদ্দিনের ঈদ তাই ডাবল খুশিতে রূপ নিয়েছে।
সোমবার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে নবজাতক শিশুকে কোলে নিয়ে একটি ছবি পোস্ট করেছেন সাইফউদ্দিন। দুটি ইমোজি জুড়ে দিয়ে পোস্টের ক্যাপশনে লিখেছেন, “আসসালামু আলাইকুম। আজকের পবিত্র ঈদের দিনে ঘর আলোকিত করে আমার রাজকন্যা এসেছে। সবাই দোয়া করবেন।”
২০২৩ সালের মার্চে ফেনী শহরের গ্র্যান্ড সুলতান কনভেনশন হলে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তিনি। পরিবারের পছন্দেই সে সময় সাইফউদ্দিন বিয়ের পিঁড়িতে বসেন। তার স্ত্রীর নাম কাজী ফাতেমা তুজ জারা। বর্তমানে বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন তিনি।
চোট কাটিয়ে লম্বা সময় পর গত জিম্বাবুয়ে সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছিলেন ২৭ বছর বয়সী এই পেস বোলিং অলরাউন্ডার। বিশ্বকাপে তার যাওয়ার সম্ভাবনা ছিল। জিম্বাবুয়ের বিপক্ষে শেষ ম্যাচে প্রত্যাশামতো বোলিং করতে ব্যর্থ হওয়ায় তার জায়গায় তানজিম হাসান সাকিবকে অন্তর্ভুক্ত করা হয়েছে। 
টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে সুযোগ না পাওয়া সাইফউদ্দিনকে বাংলাদেশ টাইগার্সের ক্যাম্পে রেখেছে বিসিবি। সামনে বেশ কিছু সিরিজ রয়েছে বাংলাদেশ দলের। ওই লক্ষ্যে নিজেকে প্রস্তুত রাখছেন এই অলরাউন্ডার।

Link copied!