• ঢাকা
  • রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১,

বিশ্বকাপে তাসকিনকে ভালো করার পরামর্শ দিলেন রুবেল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২, ২০২৩, ০৭:৫৩ পিএম
বিশ্বকাপে তাসকিনকে ভালো করার পরামর্শ দিলেন রুবেল
বাংলাদেশ দুই পেসার রুবেল হোসাইন ও তাসকিন আহমেদ। ছবি: সংগৃহীত

টেপ টেনিস ক্রিকেট খেলে জাতীয় দলে উঠে এসেছিলেন পেসার রুবেল হোসাইন। বাংলাদেশের এই তারকা পেসার বেশকিছু দিন ধরেই আছেন জাতীয় দলের বাইরে। সবশেষ লাল সবুজের জার্সি গায়ে তুলেছিলেন ২০২১ সালের এপ্রিলে। অকল্যান্ডে নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের পরই তার জাতীয় দলের দরজা বন্ধ হয়ে যায়। এরপর অবশ্য বিভিন্ন সময় দলের সঙ্গে থাকলেও আর জাতীয় দলের জার্সি গায়ে তোলা হয়নি তার। তবে এবার রুবেল তার ফেসবুক পেজের মাধ্যমে তাসকিন আহমেদকে নিজের স্কিলের উপর বিশ্বাস রাখতে বললেন।

লম্বা সময় ধরে জাতীয় দলে না থাকলেও সবসময় সতীর্থ খেলোয়াড়েদের পাশে থাকেন রুবেল। তাইতো তাদের সমর্থন দিতে এবার বিশ্বকাপের মাঠে হাজির থাকবেন এই পেসরা। নিজের ব্যক্তিগত ফেসবুক একাউন্টে এক স্ট্যাটাসের মাধ্যমে এমন বার্তা দিয়ে রেখেছেন রুবেল।

এবার তাসকিনকে ২০২৩ ওয়ানডে বিশ্বকাপে ভালো করার জন্য পরামর্শ দিলেন রুবেল হোসাইন। সেই সঙ্গে তাসকিনের জীবনের এটা সেরা বিশ্বকাপ হবে বলেও প্রত্যাশা করেছেন রুবেল। ঢাকায়া স্পিড স্টারের সঙ্গে ভিডিও কলে কথা বলার একটি স্ক্রিনশট নিজের ব্যক্তিগত ফেসবুক পেজে পোস্ট করে ক্যাপশনে তাসকিনকে উপদেশ দিয়েছেন এই পেসার।

রুবেল তার স্ট্যাটাসে লেখেন, “আমার একান্ত কাছের ছোট ভাই। ভাইয়া তোমার দোয়া আমার কাছে চাইতে হবে না তুমি এবং তোমাদের জন্য দোয়া আমার মন থেকেই আছে, ইনশাআল্লাহ । শুধু একটি কথাই বলবো তুমি তোমার ওপরে বিশ্বাস রেখো এবং তোমার নিজের স্কিল এর ওপরে ১০০% বিশ্বাস রেখো । আল্লাহ অবশ্যই তোমাকে এই ওয়ার্ল্ড কাপে বেস্ট বেস্ট মুহূর্ত উপহার দিবে ইনশাল্লাহ।”

ভারত বিশ্বকাপে প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে বড় জয় দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করেছে বাংলাদেশ। সোমবার (২ অক্টোবর) ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচ খেলছে টাইগাররা। বিশ্বকাপে বাংলাদেশ দলের মাঠের লড়াই শুরু হবে আফগানিস্তানের বিপক্ষে ৭ অক্টোবর।

Link copied!