• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

কলকাতার বিপক্ষে মাঠে নামছেন মোস্তাফিজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৪, ০৯:৪৭ এএম
কলকাতার বিপক্ষে মাঠে নামছেন মোস্তাফিজ
মোস্তাফিজুর রহমান। ছবি : সংগৃহীত

এবার বাংলাদেশ থেকে একমাত্র মোস্তাফিজুর রহমান খেলছেন ভারতের আইপিএল আসরে। তাই তার খেলার ব্যাপারে অনেক আগ্রহ বাংলাদেশি ক্রীড়ামোদীদের।  

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর অনুষ্ঠিত হবে আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজে। আর সেই উপলক্ষে গেল বৃৃহস্পতিবার ভিসা প্রক্রিয়া সম্পন্ন করেছে বাংলাদেশ দলের সম্ভাব্য স্কোয়াডে থাকা ক্রিকেটাররা। যে তালিকায় ছিলেন মোস্তাফিজও। আর সেই কাজের সূত্রে মঙ্গলবার রাতে চেন্নাই থেকে ঢাকায় ফেরেন ফিজ। 

ভিসার কাজ সারতে দেশে আসায় শুক্রবার আইপিএলে চেন্নাইয়ের হয়ে ম্যাচ খেলা হয়নি মোস্তাফিজের। শুরুতে ধারণা করা হয়েছিল, ৪ এপ্রিল ভিসার কাজ শেষ করেই আবার ভারত যাবেন ফিজ। তবে সেটি শেষ পর্যন্ত আর হয়নি। ভিসার কাজ সম্পন্ন না হওয়ায় এখনো মোস্তাফিজ বাংলাদেশেই অবস্থান করছেন।

তাহলে কবে নাগদ আবার মোস্তাফিজ আইপিএলে যাচ্ছেন? এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে অনেকের মনে। অবশেষে ফিজের আইপিএল যাওয়ার দিনক্ষণ জানা গেল। বিসিবির একটি নির্ভারযোগ্য সূত্র নিশ্চিত করেছে, রোববার সন্ধ্যায় ভারতের উদ্দেশে দেশ ছাড়বেন মোস্তাফিজ। 

চেন্নাইয়ের পরবর্তী ম্যাচ অনুষ্ঠিত হবে সোমবার রাত আটটায়। কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে সেই ম্যাচটি হবে চেন্নাইয়ের ঘরের মাঠে। ফলে এই ম্যাচে মোস্তাফিজের খেলার সম্ভাবনা রয়েছে।
 

Link copied!