• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

চেন্নাইয়ের উদ্দেশে ঢাকা ছাড়লেন মোস্তাফিজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৪, ০৭:০৬ পিএম
চেন্নাইয়ের উদ্দেশে ঢাকা ছাড়লেন মোস্তাফিজ
মোস্তাফিজুর রহমান। ছবি : সংগৃহীত

নিজের বোলিং ছন্দ ও কৌশল দিয়ে বাংলাদেশের মোস্তাফিজুর রহমান চেন্নাই সুপার কিংসের জন্য এখন বেশ গুরুত্বপূর্ণ। টানা দুই ম্যাচের হারে কিছুটা হলেও ব্যাকফুটে আইপিএলের ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। সাত উইকেট নিয়ে আসরে চেন্নাই সুপার কিংসকে উড়ন্ত সূচনা এনে দিতে সক্ষম হয়েছিলেন মোস্তাফিজ। 

বাংলাদেশের এই পেসার দেশে ফিরেছিলেন যুক্তরাষ্ট্রের ভিসার কাজে। রোববার সন্ধ্যায় মোস্তাফিজ চেন্নাইয়ের উদ্দেশে ঢাকা ছাড়েন। 

সবশেষ নিজেদের দুই ম্যাচে হেরেছে সিএসকে। এর মাঝে এক ম্যাচে ছিলেন দ্য ফিজ। আইপিএলে মহেন্দ্র সিং ধোনিদের পরের ম্যাচ সোমবার। নিজেদের ঘরের মাঠে তারা আতিথ্য দেবে ফর্মে থাকা কলকাতা নাইট রাইডার্সকে। আর সেই ম্যাচের আগেই চেন্নাইয়ের শিবিরে যোগ দিচ্ছেন বাংলাদেশের তারকা। 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলমান আসরের প্রথম তিন রাউন্ডের ম্যাচ শেষে সর্বোচ্চ উইকেট শিকারির তালিকায় শীর্ষে ছিলেন মোস্তাফিজ। তার উইকেট সংখ্যা ৭টি। ফিজের সমান ৭ উইকেট মোহিত শর্মার। তবে মোস্তাফিজ ও মোহিতকে টপকে পার্পল ক্যাপ নিজের করে নিলেন যুজবেন্দ্র চাহাল (৮ উইকেট)।  

টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজে। এ দুই দেশের ভিসা পেতে ফিঙ্গার প্রিন্ট দিতে ডাকা হয় বাংলাদেশ দলের সম্ভাব্য স্কোয়াডে থাকা ক্রিকেটারদের। যে কারণে গত ২ এপ্রিল দেশে আসেন দ্য ফিজ। নির্দিষ্ট কাজ শেষে রোববার সন্ধ্যায় ফিরে যাচ্ছেন চেন্নাইয়ে।
 

Link copied!