• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জ্বিলকদ ১৪৪৫

চেন্নাইয়ের কাছে পাত্তা পায়নি মুম্বাই


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৩, ১২:২৯ পিএম
চেন্নাইয়ের কাছে পাত্তা পায়নি মুম্বাই

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে টানা দুই ম্যাচ হেরেছে মুম্বাই। ওয়াংখেড়ে লিগের ১২তম ম্যাচে চেন্নাই সুপার কিংসের কাছে পাত্তাই পায়নি মুম্বাই ইন্ডিয়ানস। ১১ বল হাতে রেখে ৭ উইকেটে জয় তুলে নিয়েছে চেন্নাই।

টস জিতে মুম্বাইকে ব্যাটিংয়ে পাঠায় চেন্নাই। অধিনায়ক রোহিত শর্মা ও ঈশান কিশান বেশ ভালো শুরু করলেও দলীয় ৩৮ রানে ভাঙে এই জুটি। রোহিত ফেরেন ব্যক্তিগত ২১ রানে। ক্যামেরন গ্রিনের সঙ্গেও ইনিংস বড় করতে পারেননি ঈশান। দলীয় ৬৪ রানে ঈশান ৩২ রানে ফেরেন। ৩ রানের ব্যবধানে সূর্যকুমার যাদবও আউট হন।

বাকি ব্যাটারদের মধ্যে তিলক ভার্মা ২২ রান করেন। টিম ডেভিড প্রতিরোধ গড়ার চেষ্টা করেও ব্যর্থ হন। তিনি তুষার দেশপান্ডের বলে ৩১ রানে ফেরেন। এছাড়া হৃতিক রাকেশ শোকিন ১৮ রান করেন।

নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫৭ রান করতে সক্ষম হয় মুম্বাই।

জবাবে শুরুটা হতাশার হয় চেন্নাইয়ের। প্রথম ওভারের চার নম্বর বলে রানের খাতা খোলার আগেই ডেভন কনওয়ে ফেরেন। দলীয় রান তখন শূন্য। তবে আরেক ওপেনার রুতুরাজ দশরত গায়কওয়াড় ও আজিঙ্কা রেহানে জুটি মিলে দলের প্রাথমিক বিপর্যয় বুঝতেই দিলেন না। এই জুটির ব্যাট থেকে আসে ৮২ রান। রেহানে ২৭ বলে ৬১ রানের ঝোড়ো ইনিংস খেলে বিদায় হন। 

তার বিদায়ের পর শিভম দুবেকে সাথে নিয়ে জুটি গড়েন রুতুরাজ। দলীয় ১২৫ রানে শিভমের আউটে ভাঙে এই জুটি। ২৬ বলে ২৮ রান করে আউট হন তিনি। অবশ্য ততক্ষণে জয়ের পথেই এগিয়ে যাচ্ছিল চেন্নাই।

আম্বাতি রাইদুকে সাথে নিয়ে বাকি কাজ সহজেই সারেন রুতুরাজ। রাইদু ১৬ বলে ২০* রানে অপরাজিত থাকেন। রুতুরাজ ৩৬ বলে ৪০* রানে অপরাজিত থেকে জয় নিয়ে মাঠ ছাড়েন।

Link copied!