• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

বেকহামের মিয়ামিতে থিতু হচ্ছেন মেসি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৮, ২০২৩, ০১:১৮ পিএম
বেকহামের মিয়ামিতে থিতু হচ্ছেন মেসি

সব জল্পনা-গুঞ্জনের অবসান ঘটিয়েছেন লিওনেল মেসি। যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের (এমএলএস) দল ইন্টার মিয়ামিতে যোগ দিচ্ছেন মেসি। স্প্যানিশ সংবাদমাধ্যম ‘এল মুন্দো’ ও ‘মুন্দো দেপোর্তিভো’কে দেওয়া সাক্ষাৎকারে মেসি জানালেন সে খবর। এর মধ্য দিয়ে মেসিকে কেনার দৌড় থেকে সৌদি আরবের ক্লাব আল হিলাল ও স্প্যানিশ ক্লাব বার্সেলোনাও ছিটকে পড়ল।

কয়েক দিন মেসির দলবদল নিয়ে জল্পনাকল্পনার অবসান ঘটল! সৌদি ক্লাবের ১০০ কোটি ডলারের বেশি পারিশ্রমিক মেসিকে টানেনি। ইউরোপে খেললে শুধু বার্সাতেই খেলতেন, কিন্তু সেটাও আলোর মুখ না দেখায় মিয়ামিকেই নতুন ঠিকানা বানিয়েছেন আর্জেন্টাইন তারকা। পরিবারকে আরও বেশি সময় দিতে, সন্তানদের ভবিষ্যৎ ও ক্যারিয়ারের শেষটা ফুরফুরে মেজাজে কাটাতে চান এই বিশ্বকাপজয়ী তারকা।

পিএসজির সঙ্গে ৩০ জুন চুক্তির মেয়াদ শেষে ১ জুলাই থেকে অফিশিয়ালি ইন্টার মিয়ামির হয়ে যাবেন মেসি। মিয়ামিতে তার বেতনের সঠিক অঙ্ক জানা যায়নি। তবে স্পেনের সংবাদমাধ্যমগুলো দাবি করেছে, মৌসুমপ্রতি ৫ কোটি ৪০ লাখ ডলার পারিশ্রমিক পাওয়ার পাশাপাশি অন্য কিছু খাত থেকেও আয়ের সুযোগ পাবেন মেসি।

মেসি বলেন, “অর্থ আমার কাছে কখনোই এতটা গুরুত্বপূর্ণ ছিল না। বার্সেলোনার সঙ্গে এবার আলোচনায় তো চুক্তি নিয়ে কোনো কথাই বলিনি আমরা। তারা আমাকে একটি প্রস্তাব দিয়েছিল, কিন্তু কখনোই আনুষ্ঠানিক বা লিখিত ও স্বাক্ষর করা কোনো প্রস্তাব দেয়নি। পারিশ্রমিক নিয়ে দরা কষাকষি করিনি আমরা। অর্থ গুরুত্বপূর্ণ হলে তো সৌদি আরব বা অন্য কোথাও যেতাম, যেখানে তারা আমাকে অনেক অর্থ দিতে চেয়েছিল।”

ইংল্যান্ডের সাবেক তারকা খেলোয়াড় ডেভিড বেকহামের মিয়ামিতে যাচ্ছেন লিওনেল মেসি। দুজনের রসায়নও যে জমেবে, ভক্তরাও সেটার অপেক্ষায়।

Link copied!