• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

অতিরিক্ত সময়ে ম্যাকটমিনের জোড়া গোলে ম্যানইউর জয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৮, ২০২৩, ১০:২৬ এএম
অতিরিক্ত সময়ে ম্যাকটমিনের জোড়া গোলে ম্যানইউর জয়
ওল্ড ট্রাফডে ম্যানইউয়ের গোল উৎসব। ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে আরও এক ম্যাচে হারের হাতছানি দিচ্ছিল ম্যানচেস্টার ইউনাইটেডকে। এনিয়ে তারা টানা তৃতীয় ম্যাচ হারের সাক্ষী হতে যাচ্ছিল। এদিন ম্যাচের শুরুতেই এক গোল হজম করে বসে ম্যানইউ। ম্যাচে নির্ধারিত সময়ের খেলা শেষ হলেও, নাটকীয়তা তখনও বাকি। ইনজুরি সময়ে স্কট ম্যাকটমিন জোড়া গোল করে ব্রেন্টফোর্ডের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি নয়, তার দলকে জিতিয়ে মাঠ ছেড়েছেন।

শনিবার (৭ অক্টোবর) রাতে ওল্ড ট্রাফডে ঘরের মাঠে ২৬ মিনিটে মাথিয়াস জানসেনের গোলে পিছিয়ে পড়ে ম্যানইউ। রেড ডেভিলসদের ঘরের মাঠে থেকে তিন পয়েন্ট নিয়ে ঘরে ফেরার অপেক্ষায় ছিল ব্রেন্টফোর্ড। সেই লক্ষ্যে তারা ম্যাচের নির্ধারিত ৯০ মিনিট পর্যন্ত লিড ধরে রেখে ছিল। কিন্তু স্টপেজ টাইমের তৃতীয় ও সপ্তম মিনিটে গোল করেন ম্যাকটমিনে। এতে ২-১ গোলের জয়ে পেয়ে ঘরের মাঠে হারের লজ্জা থেকে বাঁচেন এরিক টেন হাগের শিষ্যরা। এই জয়ে ৮ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের নবম স্থানে উঠলো ইউনাইটেড।

এদিকে চেলসি বার্নলির মাঠ থেকে বড় জয় আদায় করেছে ব্লুরা। ১৫ মিনিটে উইলসন ওডোবার্টের গোলে পিছিয়ে পড়ে চেলসি। বিরতির আগে আমিন আল দাখিলের আত্মঘাতী গোলে তারা সমতায় ফেরে।

বিরতির পর ৫০ মিনিটে কোল পালমার পেনাল্টি থেকে চেলসিকে লিড এনে দেন। রহিম স্টার্লিং ও নিকোলাস জ্যাকসন আরও দুটি গোল করলে ৪-১ এ বড় জয় পায় চেলসি। এই জয়ে লিগ টেবিলে ৮ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে দশ নম্বরে তারা।

Link copied!