• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

জয় দিয়ে নতুন মৌসুম শুরু ম্যানসিটির


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১২, ২০২৩, ০৩:৩৮ পিএম
জয় দিয়ে নতুন মৌসুম শুরু ম্যানসিটির
ছবি: সংগৃহীত

আর্লিং হলান্ডের জোড়া গোলে ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুম জয় দিয়ে শুরু করলো ম্যানচেস্টার সিটি। লিগের প্রথম ম্যাচে তারা বার্নলিকে হারাল ৩-০ গোলে।

লিগের খেলা বিরতিতে কিন্তু আর্লিং হলান্ডের  গোলের কোন বিরতি ছিলো না।  ঠিক যেভাবে গত মৌসুম শেষ করেছিলেন, সেভাবেই যেন নতুন মৌসুম শুরু করলেন এই নরওয়েজীয় স্ট্রাইকার। প্রথম ম্যাচটিতে জোড়া গোল করে দলকে এনে দিলেন শুভ সূচনা।

ম্যাচটিতে মাত্র ৪ মিনিটে দলকে লিড এনে দেন হলান্ড। গোলটিতে সহায়তা করেন স্প্যানিশ মিডফিল্ডার রদ্রি। ডি-বক্সের বাইরে ডি ব্রুইনার ক্রস থেকে বল যায় রদ্রির কাছে। আর রদ্রি গোলের সুযোগ করে দিলে ভুল করেননি হলান্ড। বাঁ পায়ের নিখুঁত শটে লক্ষ্যভেদ করেন তিনি।

ম্যাচের ৩৬ মিনিটে আবারও স্কোরবোর্ডে নাম লেখান হলান্ড। এবার হুলিয়ান আলভারেজের সহায়তায় গোলটি করেন তিনি। এই গোলটি ছিল দেখার মতো। গোলপোস্টের কর্নার দিয়ে বল যেভাবে জালে জড়ালেন হলান্ড, তা সত্যিই প্রশংসার দাবি রাখে। এ দিকে এই গোলের মধ্য দিয়ে পরপর দুই মৌসুমের প্রথম ম্যাচে জোড়া গোল পেলেন হলান্ড।

৭৫ মিনিটে ব্যবধান ৩-০ করেন রদ্রি। অন্য দিকে পিছিয়ে থাকা বার্নলি ম্যাচটিতে জালের দেখা পেতে ব্যর্থ হয়। উল্টো লাল কার্ডের খড়গ নিয়ে তাদের মাঠ ছাড়তে হয়েছে। দলটির বদলি স্ট্রাইকার আনাস জারৌরি ফাউল করে লাল কার্ড দেখেন। ফলে মৌসুমের শুরুটা বার্নলির মোটেও ভালো হলো না।

Link copied!