• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

মিচেলের না খেলার ভুয়া খবরে হতাশ কলকাতার সমর্থকরা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২৩, ০১:৩২ পিএম
মিচেলের না খেলার ভুয়া খবরে হতাশ কলকাতার সমর্থকরা
মিচেল স্টার্ক ও তার স্ত্রী অ্যালিসা হিলি। ছবি: সংগৃহীত

আইপিএল টুর্নামেন্টের নিলাম অনুষ্ঠানে ইতিহাস কায়েম করেছে কলকাতা নাইট রাইডার্স। অস্ট্রেলিয়ার পেস তারকা মিচেল স্টার্ককে তারা রেকর্ড ২৪.৭৫ কোটি রুপিতে দলে নিয়েছে। 

তবে আইপিএল নিলাম শেষ হতে না হতেই সোশ্যাল মিডিয়ায় এক ব্যক্তি মন্তব্য করেন যে, মিচেল স্টার্কও নাকি আইপিএল টুর্নামেন্ট মিস করতে পারেন। টুর্নামেন্টের শুরুর দিকে বেশ কয়েকটা ম্যাচ তিনি খেলবেন না বলেই জানানো হয়েছে। কারণ? না, অস্ট্রেলিয়ার মহিলা ক্রিকেট দলের অধিনায়ক অ্যালিসা হিলি নাকি পাঁচ মাসের সন্তান সম্ভবা। সেইসঙ্গে এও দাবি করা হয়েছে যে, আগামী এপ্রিল মাসে তিনি সন্তানের জন্ম দেবেন।

এই পোস্টটি মুহূর্তের মধ্যেই যথেষ্ট ভাইরাল হয়ে গিয়েছিল। টুইটারে প্রায় ১১ হাজার লাইকও চলে এসেছিল। পরে অবশ্য তা ডিলিট করে দেওয়া হয়েছে। প্রাথমিকভাবে এই খবর শোনার পর কলকাতার সমর্থকেরা যারপরনাই হতাশ হয়ে পড়ে। কারণ, ২০২৪ আইপিএল  মৌসুমে ইতোমধ্যেই তারা স্টার্ককে নিয়ে বড় স্বপ্ন দেখতে শুরু করেছে।

তাহলে সত্যটা কী? অ্যালিসা হিলি কি সত্যিই সন্তান সম্ভবা? মিচেল স্টার্ক কি আদৌ আইপিএল খেলতে আসবেন?

না, অ্যালিসা হিলি সন্তান সম্ভবা নন। ভারতের বিরুদ্ধে তিনি টেস্ট ম্যাচ খেলতে এসেছেন। এই খবরটা একেবারেই ভুয়া। সোশ্যাল মিডিয়ায় দৃষ্টি আকর্ষণের জন্য এমন মিথ্যে খবর প্রচার করা হচ্ছে। অন্যদিকে, আইপিএল নিলামে এমন আকাশছোঁয়া দর পাওয়ার পর মিচেল স্টার্ক নিজেও কিছুটা অবাকই হয়েছেন। পাশাপাশি জানিয়েছেন যে, কলকাতার হয়ে খেলার জন্য তিনি মুখিয়ে রয়েছেন।

স্টার স্পোর্টসকে স্টার্ক জানান, ‘আমি এই প্রত্যাশার দাম রাখতে পারব কি না, তা জানি না। অস্ট্রেলিয়া নারী ক্রিকেট দলের সঙ্গে অ্যালিসা আপাতত ভারতেই রয়েছেন। ফলে অস্ট্রেলিয়ায় খবর এসে পৌঁছানোর কিছুটা আগেই আমি যাবতীয় খবর পেয়ে যাচ্ছিলাম। ওর থেকে আমি আপডেটও নিচ্ছিলাম।’
 

Link copied!