• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

এবার সূর্যের আগুনে পুড়ল কোহলির বেঙ্গালুরু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১২, ২০২৪, ১১:১৭ এএম
এবার সূর্যের আগুনে পুড়ল কোহলির বেঙ্গালুরু

আইপিএলে টানা চতুর্থ হারের মুখ দেখল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। বৃহস্পতিবার (১১ এপ্রিল) মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে ৭ উইকেটে হেরেছে তারা। এদিন প্রথমে ব্যাট করে ৮ উইকেটে ১৯৬ রান করে বেঙ্গালুরু। জবাবে সূর্যকুমার যাদবের বিস্ফোরক ব্যাটিংয়ে ১৫.৩ ওভারে ১৯৯ রান করে জয় তুলে নেয় মুম্বাই।

এদিন ব্যাট হাতে ব্যর্থ ছিলেন বেঙ্গালুরুর অন্যতম ব্যাটিং স্তম্ভ বিরাট কোহলি। ব্যক্তিগত ৩ রানে জসপ্রিত বুমরাহর বলে আউট হয়ে সাজঘরে ফেরেন তিনি। তবে ফ্যাফ ডু প্লেসি, রজত পাতিদার ও দিনেশ কার্তিকের করা তিনটি ফিফটিতে মিলিয়ে লড়াকু স্কোর গড়ে বেঙ্গালুর। এদিনও ব্যাট হাতে ব্যর্থ ছিলেন গ্লেন ম্যাক্সওয়েল (০)। ডু প্লেসি ৪০ বলে ৬১, পাতিদার ২৬ বলে ৫০ ও কার্তিক ২৩ বলে অপরাজিত ৫৩ রান করেন।

জবাবে শুরুটা ভালো পায় মুম্বাই। ইশান কিশান ও রোহিত শর্মার ওপেনিং জুটিকে আসে ১০১ রান। ব্যক্তিগত ৩৮ রানে আউট হন রোহিত। ইশান কিশান আউট হন ৬৯ রান করে। তার ৩৪ বলের ইনিংসে ছিল ৫টি ছক্কা ও ৭টি চারের মার। এরপরই শুরু হয় সূর্যকুমারের তাণ্ডব। ৪ ছক্কা ও ৫ চারে সাজিয়ে ১৯ বলে করেন ৫২ রান। অন্যদিনে অধিনায়ক হার্দিক পান্ডিয়া ৬ বলে করেন অপরাজিত ২১ রান।

এটি মুম্বাইয়ের দ্বিতীয় জয়। টুর্নামেন্টর অন্যতম সফল এই দলটি আছে টেবিলের সাতে। অন্যদিকে ৬ ম্যাচে মাত্র ১ জয় নিয়ে পয়েন্ট টেবিলের ৯ নম্বরে আছে বেঙ্গালুরু। 

Link copied!