• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১,

নতুন সন্তানের তথ্য দেরিতে দিলেন কোহলি-আনুশকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২৪, ০৩:১৬ পিএম
নতুন সন্তানের  তথ্য দেরিতে দিলেন কোহলি-আনুশকা
রিবাট কোহলি ও আনুশকা। ছবি: সংগৃহীত

ভারতের ক্রিকেট লিজেন্ড বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার ঘরে এসেছে এক পুত্র সন্তান। তবে দ্বিতীয় সন্তানের আগমনের সুসংবাদ একটু দেরি করেই জানালেন এই দম্পতি।

গত ১৫ ফেব্রুয়ারি আনুশকার কোল আলোকিত করেছে সন্তানটি। এই সুসংবাদ মঙ্গলবার নিজ নিজ ইনস্টাগ্রাম আইডিতে জানিয়েছেন তারা। তারা ছেলের নাম রেখেছেন অ্যাকে।

ইনস্টাগ্রামে কোহলি-আনুশকা লিখেন, ‘অত্যন্ত আনন্দ এবং ভালবাসায় পূর্ণ আমাদের হৃদয়। আমরা সবাইকে জানাতে পেরে আনন্দিত যে, ১৫ ফেব্রুয়ারি আমরা শিশুপুত্র অ্যাকে এবং ভামিকার (কোহলি-আনুশকার প্রথম সন্তান) ছোট ভাইকে পৃথিবীতে স্বাগত জানিয়েছি।’

এর আগে কোহলির দ্বিতীয়বারের মতো বাবা হওয়ার সংবাদ দিয়েছিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সাবেক সতীর্থ সাবেক প্রোটিয়া ক্রিকেট তারকা এবি ডি ভিলিয়ার্স। দক্ষিণ আফ্রিকার সাবেক এই অধিনায়ক তার ইউটিউব চ্যানেলে জানিয়েছিলেন, কোহলি-আনুশকা দম্পতি দ্বিতীয় সন্তানের সুসংবাদ পেতে যাচ্ছেন। কিন্তু পরবর্তীতে মত পাল্টে এক পত্রিকার সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে ভিলিয়ার্স বলেন, ‘আমি একইসঙ্গে একটি ভয়ানক ভুল করেছি। মিথ্যা তথ্য শেয়ার করেছি। যা মোটেও সত্য ছিল না। আমি মনে করি, বিরাটের পরিবারের জন্য যা ভালো, তা যেন আগে আসে। সেখানে কী ঘটছে তা কেউ জানে না। আমি শুধু তার মঙ্গল কামনা করতে পারি।’

এর আগে আনুশকার পাশে থাকার জন্যই হয়তো ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের সিরিজের প্রথম দুই ম্যাচ থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন কোহলি। পরে বাকি তিন ম্যাচ থেকেও নিজেকে প্রত্যাহার করে নেন ভারতের সাবেক অধিনায়ক। ফলে ইংলিশদের বিপক্ষে পুরো সিরিজের জন্যই এই তারকা ব্যাটারকে দলে পাচ্ছে না ভারত।
 

Link copied!