• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

রোনালদোর সতীর্থ হতে চলেছেন বুসকেটস?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০২৩, ১২:৩৩ পিএম
রোনালদোর সতীর্থ হতে চলেছেন বুসকেটস?

বার্সেলোনা কোচ জাভি হার্নান্দেজ জানিয়েছেন, মৌসুম শেষে সার্জিও বুসকেটস ক্লাব খুঁজবেন কী না- এটা সম্পূর্ণ তার নিজের ব্যাপার। তার মানে দাঁড়াচ্ছে, বার্সা লিজেন্ডকে একপ্রকার ক্লাব খোঁজারই ইঙ্গিত দিয়েছেন এই কোচ।

এদিকে শোনা যাচ্ছে, সৌদি জায়ান্ট আল-নাসর এফসি বার্সেলোনার অধিনায়ক বুসকেটসকে চড়া বেতনের অফার দিয়েছে। জানা গেছে, ৩৪ বছর বয়সী বুসকেটসের জন্য ট্যাক্স ছাড়া বছরে ১৮ মিলিয়ন ইউরোর প্রস্তাব দেওয়া হয়েছে। তার সঙ্গে এশিয়ার ক্লাবটি দুই বছরের চুক্তির কথা ভাবছে।
বার্সা অধিনায়ক ২০০৮ সাল থেকে ক্লাবের মিডফিল্ডে মূল ভিত্তি হিসেবে কাজ করছেন। আগামী ৩০ জুন থেকে চুক্তির বাইরে থাকবেন তিনি। তবে জাভি জানিয়েছিলেন, তিনি ক্যাম্প ন্যুতে বিশ্বকাপ বিজয়ীর সঙ্গে থাকতে পারলে খুশি হবেন।

গত সপ্তাহে এমন খবর পাওয়া গিয়েছিল, ৩৪ বছর বয়সী তারকা তার ক্লাব বার্সা যা বলতে চায় তা শুনতে প্রস্তুত এবং এমনকি কাতালানদের আর্থিক অসুবিধার সময়ে চুক্তির মেয়াদ বাড়ানোর জন্য তার বেতন কমাতেও প্রস্তুত। তবে শেষ পর্যন্ত কোথায় ঠাঁই হবে বুসকেটসের, তিনি ক্লাবে থাকবেন নাকি অন্য কোথাও পাড়ি দেবেন- এখনো নিশ্চিতভাবে জানা যায়নি।

এদিকে, আগেই পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোকে রেকর্ড দামে কিনে হৈ চৈ ফেলে দিয়েছে আল-নাসর। সংবাদমাধ্যম দাবি করেছে, ২০৩০ সালের ফিফা ফুটবল বিশ্বকাপের বিড ধরবে সৌদি আরব। এ কারণে আরও বড় বড় ফুটবলার কেনার পরিকল্পনা আছে দেশটির ক্লাবগুলোর। তারই অংশ হিসেবে তাদের চোখ বার্সেলোনা, রিয়াল মাদ্রিদের মতো বড় বড় ক্লাবগুলোর দিকে।
 

Link copied!