• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

ফাইনালে ইন্টার মিলানের ভুল করা চলবে না: ইনজাগি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১০, ২০২৩, ০৫:৩৩ পিএম
ফাইনালে ইন্টার মিলানের ভুল করা চলবে না: ইনজাগি

ইস্তাম্বুলে চ্যাম্পিয়নস লিগে সেরার লড়াইয়ে রাতে মাঠে নামবে ম্যানচেস্টার সিটি ও ইন্টার মিলান। ফাইনালে জিততে মরিয়া মিলানের দলটি। এজন্য সিটিজেনদের বিপক্ষে ভুল করা যাবে বলে জানিয়েছেন ইন্টার কোচ সিমোন ইনজাগি।

বর্তমানে ফর্মের তুঙ্গে আছে ম্যান সিটি। ইতোমধ্যে ঘরের প্রিমিয়ার লিগ, এফএ কাপের শিরোপা তুলে নিয়েছে ইংলিশ জায়ান্টরা। তবে ট্রেবল জয়ে বাধা দিতে চান ইন্টার কোচ ইনজাগি। এজন্য তিনি  ফাইনালে মাঠে ভুল যেন সীমার মধ্যে থাকে সেদিকে তাগিদ দিয়েছেন দলের খেলোয়াড়দের।

ম্যান সিটিকে ‍‍`কঠিন প্রতিপক্ষ‍‍` মানছেন ইনজাগি। তবে নিজের দল নিয়েও দারুণ আত্নবিশ্বাসী এই কোচ। তিনি বলেন, ম্যান সিটি সম্ভবত বিশ্বের সেরা ক্লাব। তবে আমরা চ্যাম্পিয়নস লিগ প্রচারণার ব্যাপারে সজাগ আছি। আমরা যা করেছি তার জন্য গর্বিত। ফাইনালে আমরা আমাদের সেরাটা দেওয়ার খেলব। অবশ্যই ভুল করা যাবে না। প্রতিপক্ষ অনেক শক্তিশালী হওয়ায় আমাদের সেরাটা দিতেই হবে।

তবে ফাইনালে সিটিজেনদের হারাতে মধ্যমাঠে এবং মানুষিকভাবে শক্ত থাকতে হবে বলে মনে করেন ইনজাগি। ইনজাগি বলেন, ‍‍`"মধ্যমাঠ ম্যাচের অতি গুরুত্বপুর্ণ অংশ। আমি মনে করি এটা ফিটনেসের ব্যাপার। আমাদের খেলোয়াড়ের দৌড়ানোর জন্য, বুদ্ধিমত্তা কাজে লাগানোর জন্য এই ধরনের বড় ম্যাচে ফিট থাকার জরুরি।‍‍`‍‍`  

বিশ্বের ফুটবল ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছে ফাইনালের ম্যাচ নিয়ে। কার মাথায় উঠবে ইউরোপ সেরার মুকুট? ম্যান সিটি ট্রেবল জিতবে নাকি ইন্টার ঘরে তুলবে ১৩ বছর পর ইউরোপ সেরার শিরোপা?

Link copied!