• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

মিলানে চ্যাম্পিয়নস লিগ শিরোপা নিয়ে যেতে চায় ইন্টার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১০, ২০২৩, ০৭:৫৮ পিএম
মিলানে চ্যাম্পিয়নস লিগ শিরোপা নিয়ে যেতে চায় ইন্টার

ইউরোপের সবচেয়ে মর্যাদাপূর্ণ প্রতিযোগিতার ফাইনাল দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছে ফুটবল ভক্তরা। ফাইনালে ম্যানচেস্টার সিটিকে হারিয়ে চতুর্থবারের মতো শিরোপা জিততে চায় ইন্টার মিলান। কোপা ইতালিয়া চ্যাম্পিয়নরা ইস্তাম্বুলে এই মৌসুমের ডাবল শিরোপা জয়ের জন্য আত্মবিশ্বাসের তুঙ্গে আছে।

শনিবার (১০ জুন) ইস্তাম্বুলের আতার্তুক অলিম্পিক স্টেডিয়ামে রাত ১০টায় উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনালে মুখোমুখি হচ্ছে ম্যান সিটি ও ইন্টার মিলান।

তিনবারের চ্যাম্পিয়নস লিগ জয়ীরা এবার সর্বোচ্চ ৮ টি ক্লিন শিট করেছে। দলটির গোলকিপার আন্দ্রে ওনানা দারুণ ফর্মে আছেন। দলটির আক্রমণভাগেও আছেন অসাধারণ সব স্ট্রাইকার। আর্জেন্টাইন ফরোয়ার্ড লউতারো মার্তিনেজ এই মৌসুমে ২৮ গোল করেছেন। পাশাপাশি সতীর্থদের দিয়ে করিয়েছেন ১১ গোল। এছাড়া এডিন জেকো ও রোমেলু লুকাকুও ম্যান সিটির রক্ষণভাগ গুড়িয়ে দিতে পারেন।

ফাইনাল ম্যাচে খেলোয়াড়রা নিজেদের প্রমাণ করতে মরিয়া বলে জানান ইন্টার কোচ সিমন ইনজাগি। তিনি বলেন, ‍‍`‍‍`আমার মতো দলের সব খেলোয়াড়ের কাছে এটা সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচ। আমাদের দলে সেমিফাইনালে খেলা জেকো ও ওনানার মতো খেলোয়াড় আছে।‍‍`‍‍`

নিজেদের স্বপ্নের ট্রফি জেতার কথা উল্লেখ করে আর্জেন্টাইন ফুটবলার মার্তিনেজ বলেন, ‍‍`‍‍`আমি আশা করি আমরা দারুণ পারফর্মেন্স করে ভালো ফল পাব। আমরা ট্রফিটা মিলানে নিতে পারব। এটা আমাদের বড় স্বপ্ন। এটা আমাদের জন্য কঠিন তবে আমরা আর এক ধাপ দূরে আছি।‍‍`‍‍` 
 

Link copied!