• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

মিরপুর মাঠের বাইরে উৎসবের আমেজ


সৌরভ কুমার দাস
প্রকাশিত: মার্চ ১৪, ২০২৩, ০৫:১৭ পিএম
মিরপুর মাঠের বাইরে উৎসবের আমেজ

মাঠে ইংল্যান্ডকে হোয়াইটওয়াশের লক্ষ্য লড়ছে বাংলাদেশ।  হোম অফ ক্রিকেটের গ্যালারিতে বইছে গণজোয়ার। তাদের চিৎকারে পুরো মিরপুর কেঁপে উঠছে। তবে অনেকেই আছেন যারা ইচ্ছা থাকলেও মাঠে ঢোকার জন্য টিকিট সংগ্রহ করতে পারেননি।

তবে টিকিট না পেলেও দমে থাকেননি তারা। টাইগারদের প্রতি সমর্থন জানাতে ভীড় করছেন স্টেডিয়ামের বাইরে। হাজারো সমর্থকদের উপস্থিতিতে প্রতিটি গেটের সামনে উৎসবমুখর পরিবেশ তৈরি হয়েছে।

আবিদ নামের একজন সমর্থক সংবাদ প্রকাশকে বলেন, "টিকিট পাইনি তো কি হয়েছে মাঠের বাইরে আছি। ইনশাআল্লাহ আজকে বাংলাওয়াশ হবে এবং আমরা উৎসব করব।"

সজল নামের আরেকজন তো রীতিমতো এখন থেকে কি করবেন সেটা ঠিক করা শুরু করেছেন। তিনি বলেন, "আমরা ইংলিশ বধ উদযাপনের জন্য প্রস্তুতি নিচ্ছি। মিরপুর জুড়ে মিছিল করতে চাই।"

বেশ কয়েকজন বন্ধু মিলে এসেছেন গাজীপুর থেকে। উদ্দেশ্য ছিল, যদি বাইরে থেকে কারো কাছ থেকে টিকিট ক্র‍য় করে হলেও মাঠে ঢুকতে পারেন। কিন্তু শেষ পর্যন্ত মাঠে ঢুকতে না পারার হতাশা থাকলেও অপেক্ষা করছেন ম্যাচ শেষ হওয়ার।

সেই দলের বাধন নামের একজন বলেন, "ভেবেছিলাম মাঠের বাইরে থেকে বেশি দামে হলেও টিকিট কিনে খেলা দেখব। কিন্তু শেষ পর্যন্ত দাম অতিরিক্ত হওয়ায় কিনতে পারিনি। তবে বাংলাদেশ জিতলে হোয়াইটওয়াশের আনন্দ করব সবাই মিলে।"

এদিকে সিরিজের তৃতীয় ম্যাচে হোয়াইটওয়াশের লক্ষ্যে আগে ব্যাটিং করে ১৫৮ রানের সংগ্রহ পেয়েছে বাংলাদেশ। লক্ষ্য ডিফেন্ড করতে নেমে শুরুতেই ফিল সল্টকে ফিরিয়ে দুর্দান্ত শুরু পেয়েছে টাইগাররা।

Link copied!