• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

মাশরাফিদের বোলিং তোপে কুমিল্লার ১৩০ রান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২৪, ০৯:২৩ পিএম
মাশরাফিদের বোলিং তোপে কুমিল্লার ১৩০ রান
ছবি: প্রতীকী

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টির জমজমাট আসরের ঢাকা পর্ব থেকে একটি জয় নিয়ে সিলেট গিয়ে দ্বিতীয় পর্ব শুরু করেছে কুমিল্লা ভিক্টেরিয়ান্স দল। শুক্রবার সিলেট পর্বের প্রথমদিনেই স্বাগতিক সিলেট স্ট্রাইকার্সের মুখোমুখি হয়েছে গতবারের চ্যাম্পিয়নরা। যে সিলেট ঢাকা পর্বে একটি ম্যাচও জেতেনি।
তবে, মাশরাফি বিন মর্তুজার দলের সামনে কুমিল্লা খুব বড় লক্ষ্য দাঁড় করাতে পারেনি। যার ফলে এই ম্যাচ সিলেটের জয়ের সমূহ সম্ভাবনা তৈরি হয়েছে।

টস হেরে ব্যাট করতে নেমে সিলেট বোলারদের তোপের মুখে ৮ উইকেট হারিয়ে মাত্র ১৩০ রান করতে সক্ষম হয়েছে কুমিল্লা। মাশরাফিদের সামনে বলতে গেলে কুমিল্লার কোনো ব্যাটারই ঠিকমতো দাঁড়াতে পারেনি।

কুমিল্লার পক্ষে ইমরুল কায়েস ৩০, জাকের আলী ২৯, খুরশিদ শাহ ২১ ও মোহাম্মাদ রিজওয়ান ১৪ রান করেন। দলের আর কেউই ডাবল ফিগারে পৌঁছতে পারেননি।

সিলেটের সুমিত প্যাটেল ৩টি, রিচার্ড এনগারাভা ২টি এবং তানজিম সাকিব ও বেন কাটিং ১টি করে উইকেট পান। অধিনায়ক মাশরাফি কোনো উইকেট না পেলেও ৪ ওভারে মাত্র ১৯ রান দিয়েছেন।

জবাবে শেষ খবর পাওয়া পর্যন্ত সিলেট ২ ওভারে ২ উইকেট হারিয়ে মাত্র ৬ রান তুলেছে। কুমিল্লার আল ইসলাম ১টি উইকেট লাভ করেন। অপরটি রানআউট হয়।  

এই ম্যাচের আগে কুমিল্লা ১টি করে জয় ও পরাজয় নিয়ে ২ পয়েন্ট পেয়ে চতুর্থ এবং সিলেট ২ ম্যাচেই হেরে শুন্য পয়েন্টে সপ্তম ও শেষ স্থানে রয়েছে।

 

Link copied!