• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

জয় দিয়ে যুক্তরাষ্ট্র মিশন শেষ করল বার্সেলোনা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২, ২০২৩, ০২:৪২ পিএম
জয় দিয়ে যুক্তরাষ্ট্র মিশন শেষ করল বার্সেলোনা
ছবি: সংগৃহীত

শেষ হলো বার্সেলোনার যুক্তরাষ্ট্রের প্রাক্‌-মৌসুম মিশন। বাংলাদেশ সময় বুধবার (২ আগস্ট) ইতালিয়ান ক্লাব এসি মিলানকে ১-০ গোলে হারিয়েছে বার্সেলোনা। কাতালান ক্লাবটির হয়ে একমাত্র গোলটি করেন আনসু ফাতি।

অভিজ্ঞ ও তারুণ্যের সংমিশ্রণ একাদশ নিয়ে মাঠে নেমেছিল স্প্যানিশ জায়ান্টরা। আক্রমণে ছিলেন না লেভানডোভস্কি বা উসমান দেম্বেলের কেউই। যদিও দ্বিতীয়ার্ধে নামানো হয় লেভাকে। তবে বার্সেলোনার হয়ে জয়সূচক গোলটি করেছেন ক্লাবটির স্প্যানিশ উইঙ্গার ফাতি। ম্যাচের ৫৫ মিনিটে কর্নার থেকে গোল করেন ফাতি।

যুক্তরাষ্ট্রে বার্সেলোনার প্রাক-মৌসুম ম্যাচ শেষ হলেও আগামী ৮ আগস্ট ইংলিশ ক্লাব টটেনহ্যামের বিপক্ষে মৌসুম শুরুর আগে শেষ প্রাক্‌-মৌসুম ম্যাচটি খেলবে বার্সেলোনা। এরপর আগামী ১৩ আগস্ট ২০২৩-২৪ লা লিগার নতুন মৌসুমে গেতাফের বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের লিগ শিরোপা ধরে রাখার মিশন শুরু করবে বার্সেলোনা।

এদিকে প্রাক্‌-মৌসুমে একটি ম্যাচেও জয় পেল না এসি মিলান। প্রথমে রিয়াল মাদ্রিদের বিপক্ষে ৩-২ গোলে হারের পর, ইতালিয়ান ক্লাব জুভেন্টাসের কাছেও হেরেছে তারা। ম্যাচটি ২-২ গোলে ড্র হওয়ার পর পেনাল্টি  শুট আউটে জয় তুলে নেয় জুভেন্টাস। আর আজ বার্সেলোনার কাছেও হারল গতবারের চ্যাম্পিয়ন্স লিগে সেমিফাইনালে খেলা ক্লাবটি।

আগামী ১৯ আগস্ট ইতালিয়ান লিগ শুরু হচ্ছে। তবে মিলান প্রথম ম্যাচে মাঠে নামবে ২১ আগস্ট বোলোগনার বিপক্ষে।

Link copied!