• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

এশিয়া কাপ ধারাভাষ্য প্যানেলে বাংলাদেশি শামীম আশরাফ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৩, ০৭:৩৫ পিএম
এশিয়া কাপ ধারাভাষ্য প্যানেলে বাংলাদেশি শামীম আশরাফ
ছবি: সংগৃহীত

এশিয়া কাপের ধারাভাষ্য প্যানেলে সুযোগ পেয়েছেন বাংলাদেশের একজন। শুরুতে উক্ত টুর্নামেন্টকে সামনে রেখে স্টার স্পোর্টস যে ধারাভাষ্য প্যানেল দিয়েছিল সেটিতে ছিল না বাংলাদেশি কোনো ধারাভাষ্যকর। ১৫ ঘন্টা পর এশিয়া কাপের জন্য নতুন ধারাভাষ্য প্যানেল প্রকাশ করে স্টার স্পোর্টস যেখানে বাংলাদেশের পাশাপাশি শ্রীলঙ্কা থেকেও নতুন একজনকে সংযুক্ত করা হয়েছে।

স্টার স্পোর্টসের নতুন ধারাভাষ্য প্যানেলে বাংলাদেশ থেকে সুযোগ পেয়েছেন শামীম আশরাফ চৌধুরী। একই সঙ্গে শ্রীলঙ্কার রোশান আবিসিঙ্গেও যুক্ত হয়েছেন প্যানেলে। তবে এবারের এশিয়া কাপে ধারাভাষ্যে থাকছেন না আতাহার আলি, রমিজ রাজার মতো জনপ্রিয় ধারাভাষ্যকাররা।

আগামী ৩০ আগস্ট মাঠে গড়াবে এবারের এশিয়া কাপ। গ্রুপ ‘এ’ তে ভারত-পাকিস্তানের গ্রুপে আছে নেপাল। অন্যদিকে গ্রুপ ‘বি’ তে বাংলাদেশ লড়বে আফগানিস্তান ও শ্রীলঙ্কার বিপক্ষে। পাকিস্তান এবং নেপালের ম্যাচ দিয়ে শুরু হবে টুর্নামেন্ট।

ইংরেজি ধারাভাষ্যকর- রবি শাস্ত্রী, ওয়াসিম আকরাম, ওয়াকার ইউনিস, অ্যান্ডি ফ্লাওয়ার, মারভান আতাপাত্তু, ম্যাথু হেইডেন, আমির সোহেল, ডমিনিক কর্ক, দ্বীপ দাসগুপ্তা, বাজিদ খান, সঞ্জয় মাঞ্জরেকার, শামীম আশরাফ চৌধুরী ও রোশান আবেসিংহে।

হিন্দি ধারাভাষ্যকর- গৌতম গম্ভীর, হরভজন সিং, ইরফান পাঠান, সঞ্জয় বাঙ্গার, মোহাম্মদ কাইফ, আদিত্য তারে, রজত ভাটিয়া, রমন ভানোট, জাতিন সাপ্রু ও পদমজিত শেরওয়াত।

Link copied!