• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১,

ইন্টারকে জেতালেন বদলী নামা আর্নাতোভিচ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২৪, ০৪:৫৮ পিএম
ইন্টারকে জেতালেন বদলী নামা আর্নাতোভিচ
ইন্টার মিলানের আর্নাতেভিচের গোল উদযাপন। ছবি: সংগৃহীত

ইতালির তারকা ক্লাব ইন্টার মিলানের বদলি হিসেবে মাঠে নামেন তিনি। একের পর এক সুযোগ পেলেও গোলের দেখা পেতে যথেষ্ট বেগ পোহাতে হচ্ছিল ওই খেলোয়াড় মার্কো আর্নাতোভিচকে। কিন্তু শেষদিকে গিয়ে ব্যবধান গড়ে দিলেন তিনি নিজেই। তার একমাত্র গোলেই উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ ফুটবলে স্পেনের অ্যাতলেতিকো মাদ্রিদকে হারায় ইন্টার।  

আসরের শেষ ষোলোর প্রথম লেগে মঙ্গলবার রাতে অ্যাতলেতিকোকে ১-০ ব্যবধানে হারিয়েছে ইন্টার। নির্ধারিত সময় শেষের ১১ মিনিট বাকি থাকতে গোলটি করেন আর্নাতোভিচ।

প্রতিপক্ষের মাঠে প্রথশ সুযোগটি পায় অ্যাতলেতিকো। তবে বক্সের ভেতর থেকে ঠিকঠাক শট নিতে পারেননি সামুয়েল লিনো। পরের মিনিটে বক্সে দলটির ডিফেন্ডার নাহুয়েল মোলিনার হাত বল লাগলে পেনাল্টির আবেদন করেন ইন্টারের ফুটবলাররা, তবে রেফারির সাড়া মেলেনি। প্রথমার্ধে ইন্টারও সুযোগ তৈরি করে কয়েকটি। তবে গোল হয়নি কারও।

বিরতির পর থুরামের জায়গায় বদলি নামেন আর্নাতোভিচ। প্রথমার্ধে চোট পেয়ে মাঠ ছাড়তে হয় থুরামকে। ম্যাচের ৭৯ মিনিটে আর্নাতোভিচই গোল করে ইন্টারকে এগিয়ে নেন। মার্তিনেসের নেওয়া প্রথম শট অ্যাতলেতিকো গোলরক্ষক ঠেকিয়ে দিলেও ফিরতি শটে জাল খুঁজে নেন আর্নাতেভিচ।  
 

Link copied!