• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১,

আর্জেন্টিনা ম্যাচের টিকিটের দাম চড়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৩, ২০২৩, ০৫:৩০ পিএম
আর্জেন্টিনা ম্যাচের টিকিটের দাম চড়া

ফিফা উইন্ডোর অংশ হিসেবে এশিয়ায় আসছে বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। অস্ট্রেলিয়া ও ইন্দোনেশিয়ার মুখোমুখি হয়ে খেলবে দুটি প্রীতি ম্যাচ। লিওনেল মেসিরা ১৫ জুন বেইজিংয়ের ওয়ার্কার্স স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ম্যাচ খেলবেন। ইতিমধ্যেই টিকিট বিক্রি শুরু হয়েছে ম্যাচটির জন্য। তবে এসব টিকিটের দাম বেশি নেওয়ার অভিযোগ করেছেন ফুটবলপ্রেমীরা।

ওয়ার্কার্স স্টেডিয়ামের দর্শক ধারণক্ষমতা ৬৮ হাজার। স্টেডিয়ামে বিভিন্ন বিভাগের টিকিটের জন্য দর্শকদের সর্বনিম্ন ৮,৭৫৩ টাকা থেকে সর্বোচ্চ ৭২,৫৮৭ টাকা খরচ করতে হবে। আয়োজকরা ৫ ও ৮ জুন দুই দফায় টিকিট বিক্রির ঘোষণা দিয়েছে। 

কাতারে বিশ্বকাপ জয়ের পর লিওনেল স্কালোনির শিষ্যরা শেষ দুটি ঘরোয়া প্রীতি ম্যাচে তাদের জয়ের ধারা অব্যাহত রেখেছে। পানামার বিপক্ষে ২-০ গোলে জয়ের পর আর্জেন্টিনা কুরাকাওকে ৭ গোলে উড়িয়ে দেয়। সেই ধারাবাহিকতা ধরে রাখতে এবার আগে অস্ট্রেলিয়া ও ইন্দোনেশিয়ার মুখোমুখি হবে তারা।

এর আগে মেসি সর্বশেষ ২০১৭ সালে চীন সফর করেছিলেন। আয়োজকদের কাছ থেকে টিকিট না পেলে অনেকেই কালোবাজার থেকে বাড়তি দামে কিনতে প্রস্তুত। এটি যাতে না ঘটে তার জন্য কঠোর ব্যবস্থা নেওয়া হচ্ছে। স্টেডিয়ামে প্রবেশ করতে হলে দর্শকদের টিকিটের সঙ্গে পরিচয়পত্র বা পাসপোর্ট দেখাতে হবে।
 

Link copied!