• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১, ৯ শাওয়াল ১৪৪৫

আর্জেন্টিনাকে গুঁড়িয়ে দিয়েছে বাংলাদেশ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৪, ২০২৩, ০৭:৪৯ পিএম
আর্জেন্টিনাকে গুঁড়িয়ে দিয়েছে বাংলাদেশ

বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডিতে বাংলাদেশ তুলে নিয়েছে টানা দ্বিতীয় জয়। এবার বাংলাদেশ হারিয়েছে লাতিন আমেরিকার দেশ আর্জেন্টিনাকে।

পল্টনের ভলিবল স্টেডিয়ামে মঙ্গলবার ‘এ’ গ্রুপের ম্যাচে মুখোমুখি হয় আর্জেন্টিনা ও বাংলাদেশ। ম্যাচটি অনুষ্ঠিত হয় বিকেল ৫টায়। এই ম্যাচে আর্জেন্টিনাকে ৭২-২৩ পয়েন্টে হারিয়ে দিয়েছে বাংলাদেশ কাবাডি দল।

বঙ্গবন্ধু কাপে শুরু থেকেই দাপট দেখিয়ে খেলে বাংলাদেশ। শুরুতেই কোণঠাসা হয়ে পড়ার কারণে আর্জেন্টিনা আর নিজেদের এগিয়ে নিয়ে যেতে পারেনি। প্রথমার্ধেই ৪৪-৮ পয়েন্টে এগিয়ে যায় বাংলাদেশ। তাতেই অবশ্য ম্যাচ নিজেদের দখলে নিয়ে নেয় স্বাগতিকরা।

দ্বিতীয়ার্ধেও একই ঘটনার পুনরাবৃত্তি ঘটে। বাংলাদেশই পুরো ম্যাচজুড়ে দাপট দেখিয়ে ম্যাচ নিজেদের দখলে নিয়ে জিতে যায়। নিজেদের প্রথম ম্যাচেও ইরাকের কাছে ৫৬-২৮ পয়েন্টে হেরেছিল আর্জেন্টিনা।

গত কাবাডি বিশ্বকাপেও আর্জেন্টিনার বিপক্ষে বড় ব্যবধানে জিতেছিল বাংলাদেশ। টুর্নামেন্টে ৮০-৮ পয়েন্টের ব্যবধানে জিতেছিল বাংলাদেশ।

পোল্যান্ডকে ৫০-২২ পয়েন্টে হারিয়ে বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডিতে শুভ সূচনা করে বাংলাদেশ। নিজেদের তৃতীয় ম্যাচে আগামী বৃহস্পতিবার নেপালের মুখোমুখি হবে বাংলাদেশ।

Link copied!