• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয় দলে নাম লেখালেও খেলা হচ্ছে না আলিসের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২, ২০২৪, ১২:১৭ পিএম
জাতীয় দলে নাম লেখালেও খেলা হচ্ছে না আলিসের
আলিস আল ইসলাম।। ছবি : সংগৃহীত

ক্রিকেটের সঙ্গে জড়িত কিশোর বয়স থেকেই। তবে ২৭ বছর বয়সে এসে ক্যারিয়াওে প্রথম বারের মতো ডাক পান বাংলাদেশ জাতীয় দলে। শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজে দলভুক্ত হন আলিস আল ইসলাম। তবে ভাগ্য সহায় হলো না। দলে যোগ দেওয়ার আগেই চোটে পড়েছেন এই লেগ স্পিনার। তাতে ঘরের মাঠের এই সিরিজ থেকে ছিটকে গেলেন তিনি।

মূলত সদ্য সমাপ্ত বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলার সময় চোট পেয়েছেন আলিস। গত ১৯ ফেব্রুয়ারি সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলার সময় ফিল্ডিং করতে গিয়ে আঙুলে চোট পান।

আঙুলের সেই চোট কাটিয়ে ওঠতে অন্তত দুই সপ্তাহ সময় লাগবে। তাই শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলা হচ্ছে না তার। বিসিবি এক সূত্রের বরাত দিয়ে এ খবর নিশ্চিত করেছে ক্রিকেটভিত্তিক ভারতীয় ওয়েবসাইট ক্রিকবাজ।

বিসিবির সূত্র জানিয়েছে, ‘আলিসের ফিট হতে আরও অন্তত দুই সপ্তাহ সময় লাগবে। তাই দলের সঙ্গে সিলেটে যাচ্ছে না সে।’ তা ছাড়া, কুমিল্লার প্রধান কোচ মোহাম্মদ সালাহউদ্দিন ক্রিকবাজকে বলেন, ‘তার আঙুলে চোট আছে। খুব সম্ভবত শ্রীলঙ্কা সিরিজে তার খেলা হচ্ছে না।’

এবারের বিপিএলে দারুণ পারফরম্যান্সের পুরস্কার স্বরূপ তিনি ডাক পেয়েছিলেন জাতীয় দলে। চোটে পড়ার আগে কুমিল্লার হয়ে ৮ ম্যাচে শিকার করেছিলেন ৯ উইকেট।
 

Link copied!