• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১,

বিশ্বকাপে পাকিস্তান দলে সুযোগ পেতে পারেন আবরার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৩, ০৭:৪২ পিএম
বিশ্বকাপে পাকিস্তান দলে সুযোগ পেতে পারেন আবরার
পাকিস্তান দলে সুযোগ পেতে পারেন আবরার

আর কিছুদিন পরই ভারতের মাটিতে অনুষ্ঠিত হবে ওয়ানডে বিশ্বকাপ। ইতোমধ্যেই বিশ্বকাপের জন্য একাধিক দল নিজেদের চূড়ান্ত স্কোয়াড প্রকাশ করেছে। পাকিস্তান ক্রিকেট বোর্ডও (পিসিবি) খুব দ্রুতই বিশ্বকাপের জন্য নিজেদের চূড়ান্ত দল ঘোষণা করবে। শেষ মুহূর্তে সেই দলে থাকছে বড় চমক।

ক্রিকেট পাকিস্তানের প্রতিবেদন অনুযায়ী, পাকিস্তানের বিশ্বকাপের চূড়ান্ত দলে জায়গা পেতে পারেন ‘রহস্য স্পিনার’ আবরার আহমেদ। এশিয়া কাপে ব্যাটে-বলে পারফরম্যান্স করে দলের প্রত্যাশা পূরণে ব্যর্থ হন পাকিস্তানের সহ-অধিনায়ক শাদাব খান। তার বিকল্প হিসেবে আবরারকে ভাবছে পিসিবি।

বিশ্বকাপের চূড়ান্ত দল ঘোষণার করার লক্ষ্যে অধিনায়ক বাবর আজমের সঙ্গে বৈঠকে বসেন নির্বাচকরা। এশিয়া কাপে প্রত্যাশামতো পারফরম্যান্স করতে না পারায় চূড়ান্ত দলে পরিবর্তন আনার ব্যাপারে একমত হয়েছেন বাবর ও নির্বাচকরা।

২৪ বছর বয়সী আবরার আহমেদ পিএসএলের পাশাপাশি খেলেছেন বিপিএলেও। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের দলে ছিলেন তিনি। এশিয়া কাপে ব্যর্থ হওয়া শাদাব খানের পরিবর্তে যদি আবরার সুযোগ পান সেক্ষেত্রে পাকিস্তানের সহ-অধিনায়কের দায়িত্ব পালন করবেন শাহীন শাহ আফ্রিদি।

তবে গুঞ্জন আছে, এশিয়া কাপ ব্যর্থতার পর পাকিস্তান দলে ভাঙন দেখা দিয়েছে। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের পরেই নাকি ড্রেসিংরুমে কথার লড়াইয়ে জড়িয়ে পড়েন অধিনায়ক বাবর আজম এবং পেসার শাহিন আফ্রিদি। আর তাদের মধ্যস্থতায় এগিয়ে আসেন উইকেটরক্ষক ব্যাটার মোহাম্মদ রিজওয়ান। আর এমন খবর জানায় খোদ পাকিস্তানের গণমাধ্যম। এমন পরিস্থিতিতে অধিনায়ক বাবর আজমের সামনে নতুন চ্যালেঞ্জ দলের সবাইকে ঐক্যবদ্ধ রাখা।

Link copied!