• ঢাকা
  • শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০, ২০ শা’বান ১৪৪৫

বিশ্বকাপের ফাইনালিস্ট ও সেমিফাইনালিস্টের নাম ভবিষ্যদ্বাণী করল এবি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৩, ০৭:১৭ পিএম
বিশ্বকাপের ফাইনালিস্ট ও সেমিফাইনালিস্টের নাম ভবিষ্যদ্বাণী করল এবি
ফাইল ছবি

বিশ্বকাপ শুরু ৫ অক্টোবর। তবে এখন থেকেই সাবেক ক্রিকেটাররা নেমে পরেছে কে সেরা, কে খেলবে সেমিফাইনাল কিংবা কোন দুই দল যাবে ফাইনালে তার বিশ্লেষণে। সে ভবিষ্যদ্বাণী দলে এবার যোগ হলেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ৩৬০ ডিগ্রি খ্যাত এবি ডি ভিলিয়ার্স।

এখন পর্যন্ত সবাই ভারতকে বিশ্বকাপের সেমিফাইনালে রাখছে। এবি ডি ভিলিয়ার্সেরও চার সেমিফাইনালিস্টের তালিকায় একটা নাম ভারত। বাকি তিন দল হল ইংল্যান্ড, অস্ট্রেলিয়া ও নিজ দেশ দক্ষিণ আফ্রিকা। 

নিজের ইউটিউব চ্যানেলের প্রশ্নোত্তর সেশনে এবি ডি ভিলিয়ার্স  বলেন, “অবশ্যই ভারত। আমি মনে করি তারা আবার জিততে পারে বিশ্বকাপ। এটা রূপকথার বিশ্বকাপ হতে যাচ্ছে। ভারত, ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়াকে রাখতেই হচ্ছে। তারপর আমি চাই দক্ষিণ আফ্রিকা। যদিও পাকিস্তানেরও খুব ভালো সুযোগ আছে। তবে চতুর্থ দল হবে দক্ষিণ আফ্রিকা।”

তিনি আরও বলেন, আমি উপমহাদেশের বাইরের তিনটি দল বেছে নিয়েছি। যা খুবই ঝুঁকিপূর্ণ। কিন্তু আমি এই সিদ্ধান্তেই অটল থাকছি কারণ আমার মনে হয় উইকেট ভালো হবে। আমি মনে করি উইকেট ভালো হবে।”

শুধু সেমিফাইনালই নয়, এবি জানিয়ে দিয়েছেন, ফাইনাল খেলবে কোন দুই দল। সাবেক প্রোটিয়া অধিনায়ক তার ইউটিউব চ্যানেলে বলেন, “ইংল্যান্ড এবং ভারত ফাইনালে যাবে। এ দুই দল যদি ফাইনালে ওঠে, তাহলে দুর্দান্ত হবে। যদিও আমি চাই সেখানে আমার দল দক্ষিণ আফ্রিকা থাকুক।”

Link copied!