• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক উপকমিটির শ্রদ্ধা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ২০, ২০২৩, ০৩:২১ পিএম
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক উপকমিটির শ্রদ্ধা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক নবগঠিত উপকমিটি।

বৃহস্পতিবার (২০ জুলাই) বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক নবগঠিত কমিটি ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য ও শ্রদ্ধা নিবেদন করে।    

বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক উপকমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. মো. হোসেন মনসুর ও সদস্যসচিব ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুরের নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন করা হয়।  

হোসেন মনসুর বলেন, “নবগঠিত কমিটির সদস্যরা অতীতের অভিজ্ঞতা কাজে লাগিয়ে আগামীতে অধিক সক্রিয় হয়ে কাজ করবেন।”

আবদুস সবুর বলেন, “বিএনপি পদযাত্রার নামে আবারও সন্ত্রাসী কার্যক্রমে ফিরে এসেছে। বিজ্ঞান ও প্রযুক্তি উপকমিটির সব সদস্যরা বিএনপি জামায়াতের ‘গুজব’ অপপ্রচারের বিরুদ্ধে ভূমিকা রাখবে।”

শ্রদ্ধা নিবেদন শেষে ১ মিনিট নীরবতা পালন করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্টের সব শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এ সময় উপকমিটির সদস্য ইঞ্জিনিয়ার মো. নুরুজ্জামান, ইঞ্জিনিয়ার এস এম মঞ্জুরুল হক মঞ্জু,  ইঞ্জিনিয়ার মো. শাহাদাৎ হোসেন শীবলু, ইঞ্জিনিয়ার খন্দকার মঞ্জুর মোর্শেদ, ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম, ড. মুনাজ আহমেদ নুর, ড. শাহজান মাহমুদ, ইঞ্জিনিয়ার কাজী খায়রুল বাশার, ড. রাশেদুল হাসান, ড. এমরান কবির চৌধুরী, আবু নঈম শেখ, ইঞ্জিনিয়ার মো. আবুল কালাম হাজারী, ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম, রফিকুল ইসলাম রনি, দেলোয়ার হোসেন ফারুক, ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদারসহ নবগঠিত উপকমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

Link copied!