• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

চিকিৎসার টাকা নেই, পেটে ছুরি চালিয়ে আত্মহত্যা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ২৭, ২০২৪, ০৯:১৭ এএম
চিকিৎসার টাকা নেই, পেটে ছুরি চালিয়ে আত্মহত্যা
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল। ছবি : সংগৃহীত

রাজধানী ঢাকায় বুকের ব্যথা সইতে না পেরে নিজের পেটে চাকু মেরে জয়নাল আবেদিন (৪৬) নামের এক রিকশাচালক আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (২৬ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে মগবাজারের মধুবাগ এলাকায় এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ৯টার দিকে তিনি মারা যান।

হাসপাতালে নিহতের ভাতিজা মো. মোতালেব হোসেন জানান, তাদের বাড়ি রংপুর জেলার পীরগঞ্জ থানার হাসানপুর গ্রামে। তিনি মগবাজার মধুবাগ এলাকায় স্ত্রী মনজিলা বেগম ও এক ছেলে এক মেয়েকে নিয়ে ভাড়া থাকতেন।

জয়নাল পেশায় রিকশাচালক ছিলেন ও তার স্ত্রী বাসাবাড়িতে ঝিয়ের কাজ করতেন।
তিনি আরও জানান, তিন বছর যাবৎ অসুস্থ তার চাচা জয়নাল। এরপর থেকে রিকশা চালাতে পারতেন না। স্ত্রী বাসাবাড়িতে কাজ করে যা টাকা পেতেন, সেটা দিয়েই সংসার চলত। তার চাচা জয়নালকে হৃদরোগ হাসপাতালে ডাক্তার দেখানো হয়েছিল। সেখান থেকে বলা হয়, তার হার্ট ব্লক হয়েছে। বুকে প্রচণ্ড ব্যথা ছিল। কিন্তু ওষুধ কেনার টাকা ছিল না।

তিনি আরও জানান, সন্ধ্যার দিকে তার চাচা জয়নাল সবার অগোচরে ফল কাটার ছুরি দিয়ে নিজের পেটে ছুরিকাঘাত করেন। পরে তাকে দ্রুত মগবাজার কমিউনিটি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ওই ব্যক্তির পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাটি হাতিরঝিল থানা-পুলিশকে জানানো হয়েছে।

Link copied!