• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

প্রধানমন্ত্রীর সঙ্গে ফরিদা ইয়াসমিন ও শ্যামল দত্তের সৌজন্য সাক্ষাৎ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৩, ০৫:৩২ পিএম
প্রধানমন্ত্রীর সঙ্গে ফরিদা ইয়াসমিন ও শ্যামল দত্তের সৌজন্য সাক্ষাৎ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক শ্যামল দত্ত। 

সোমবার (৩ এপ্রিল) দুপুরে গণভবনে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। এ সময় প্রেস ক্লাবের শীর্ষ দুই নেতা প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

দীর্ঘ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে গণমাধ্যমের সার্বিক পরিস্থিতি ও প্রেস ক্লাবের উন্নয়ন নিয়ে কথা বলেন তারা।

জানা গেছে, সাক্ষাৎকালে জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রেস ক্লাবের সার্বিক উন্নয়নে প্রধানমন্ত্রীর সহযোগিতা অব্যাহত রাখার অনুরোধ করেন। এছাড়া গণমাধ্যমের বিভিন্ন সংকট তুলে ধরে তা সমাধানে প্রধানমন্ত্রীর সার্বিক সহযোগিতা কামনা করেন। এসময় প্রধানমন্ত্রী গণমাধ্যমের নানা সংকট নিরসনের আশ্বাস দেন। একইসঙ্গে সাংবাদিক সামসুজ্জামান সামসের জামিনের ব্যাপারে ইতিবাচক মনোভাব প্রকাশ করেন প্রধানমন্ত্রী। তিনি গণমাধ্যমের বিকাশে বর্তমান সরকারের নেওয়া নানা পদক্ষেপের কথা তুলে ধরেন। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে গণমাধ্যমকে আরও দায়িত্বশীল ভূমিকা রাখার কথাও বলেন প্রধানমন্ত্রী।

এ সময় ভোরের কাগজ সম্পাদক ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত তার নিজের লেখা ‘করোনা কাহিনী, মুক্ত গণমাধ্যমের ভবিষ্যৎ ভাবনা, জীবন ও স্মৃতি এবং অগ্নিবর্ণ সাতটি ঘোড়া’- এই চারটি বই প্রধানমন্ত্রীর হাতে তুলে দেন।

Link copied!