• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জ্বিলকদ ১৪৪৫

বিএনপির হামলায় নিন্দা ও প্রতিবাদ কাদেরের


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৩, ০৮:৩৬ পিএম
বিএনপির হামলায় নিন্দা ও প্রতিবাদ কাদেরের

‘পদযাত্রা’ কর্মসূচির নামে সিরাজগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে বিএনপির হামলা, সন্ত্রাস ও অরাজকতা সৃষ্টির ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (১১ ফেব্রুয়ারি) রাত ৮টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

বিবৃতিতে ওবায়দুল কাদের বলেন, “আন্তর্জাতিকভাবে স্বীকৃত সন্ত্রাসী সংগঠন বিএনপি গণতন্ত্রের নামে বরাবরের মতো সন্ত্রাস, নাশকতা ও নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারায় লিপ্ত হয়েছে। সারা দেশে ইউনিয়ন পর্যায়ে পদযাত্রা কর্মসূচির নামে সিরাজগঞ্জ, জামালপুর, মানিকগঞ্জ, নারায়ণগঞ্জ, যশোরসহ দেশের বিভিন্ন স্থানে নাশকতার সৃষ্টি করেছে বিএনপির ক্যাডার বাহিনী।”

সেতুমন্ত্রী আরও বলেন, “স্বৈরাচারী মতাদর্শের সংগঠন বিএনপি সব সময় হত্যা, খুন, ষড়যন্ত্র, চক্রান্ত, জঙ্গিবাদ ও সন্ত্রাসকে লালন করে। শনিবার দেশের বিভিন্ন স্থানে হামলা ও সন্ত্রাসের ঘটনায় আবারও তাদের সন্ত্রাসী চরিত্রের বহিঃপ্রপ্রকাশ ঘটেছে।“

বিএনপি আগামী জাতীয় সংসদ নির্বাচনকে ভণ্ডুল করার জন্য দেশবিরোধী ষড়যন্ত্রে মেতে উঠেছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, সন্ত্রাস ও সহিংতার মাধ্যমে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করে বিএনপি ক্ষমতা দখলের অপচেষ্টা চালাচ্ছে। বাংলাদেশে উগ্রতা ও জঙ্গিবাদের কোনো স্থান নেই। গণতন্ত্রের নামে বিএনপিকে আর আগের মতো অগ্নিসন্ত্রাস সৃষ্টি করে নিরীহ মানুষ হত্যার অপরাজনীতির সুযোগ দেওয়া হবে না। আগুন-সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে দেশের সব জনগণকে সঙ্গে নিয়ে রাজপথে সক্রিয় থাকবে বাংলাদেশ আওয়ামী লীগ।

Link copied!