• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

সিলেটে জনসভাস্থল পরিদর্শন করল আ.লীগের প্রতিনিধিদল


সিলেট প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২৩, ০৭:২০ পিএম
সিলেটে জনসভাস্থল পরিদর্শন করল আ.লীগের প্রতিনিধিদল
সিলেটে জনসভাস্থল পরিদর্শনে আওয়ামী লীগের প্রতিনিধিদল

সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত আলিয়া মাদ্রাসা মাঠের নির্বাচনী জনসভাস্থল পরিদর্শন করেছেন দলটির প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানকের নেতৃত্বে একটি প্রতিনিধিদল।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরে জনসভাস্থল পরিদর্শন করে প্রতিনিধিদলটি। এসময় তারা জনসভার মঞ্চ ও মাঠের সার্বিক কার্যক্রম প্রত্যক্ষ করেন ও স্থানীয় নেতৃবৃন্দের সঙ্গে কথা বলেন।

জনসভাস্থল পরিদর্শন শেষে জাহাঙ্গীর কবির নানক সব প্রস্তুতিতে সন্তোষ প্রকাশ করেন। তিনি বলেন, “সিলেট আমাদের পুণ্যভূমি, এই ভূমি থেকেই বাংলাদেশ আওয়ামী লীগ প্রতিবার নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু করে। এরই ধারাবাহিকতায় বুধবার (২০ ডিসেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট আসছেন।”

নানক বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় সিলেটবাসীর প্রতি আন্তরিক। তার কাছে কিছু চাইতে হয় না, চাওয়ার আগেই তিনি দিয়ে থাকেন।  সিলেটবাসীকেও তিনি অনেক কিছু দিয়েছেন। সিলেটসহ পুরো দেশকে  একটি স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে তিনি ব্যাপক পরিকল্পনা হাতে নিয়েছেন। এসব পরিকল্পনা বাস্তবায়নে সিলেটবাসী সঙ্গে থাকবেন বলে আশা করছি।”

সিলেটবাসীর সহযোগিতা কামনা করে নানক বলেন, “বুধবার আলিয়া মাদ্রাসার মাঠে প্রধানমন্ত্রীর জনসভা জনসমুদ্রে রূপ নেবে। এই জনসভার মধ্য দিয়ে প্রমাণ হবে, এবারও সিলেটের সব কয়টি আসন সিলেটবাসী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেবেন।”

এসময় সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মাসুক উদ্দিন, জেলার সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, সিলেট সিটি করপোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরীসহ সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Link copied!