• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১, ৮ শাওয়াল ১৪৪৫

১০ মিনিট চুম্বনের পর শ্রবণশক্তি হারালেন প্রেমিক!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৩, ১১:৫২ এএম
১০ মিনিট চুম্বনের পর শ্রবণশক্তি হারালেন প্রেমিক!

প্রেমিকাকে ১০ মিনিট ধরে চুমু খাওয়ার পর শ্রবণশক্তি হারিয়ে ফেললেন এক চীনা নাগরিক। তারপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। 

সাউথ চায়না মর্নিং পোস্টের এক প্রতিবেদনে বলা হয়েছে, ২২ আগস্ট ওই যুগল চীনের পূর্ব ঝেজিয়াং প্রদেশের ওয়েস্ট লেকে গিয়েছিলেন সময় কাটাতে। সেখানে চুম্বনের সময় প্রেমিক হঠাৎ কানে তীব্র ব্যথা অনুভব করেন। তারপর তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতালে চিকিৎসকেরা পরীক্ষা করে দেখেন লোকটির কানের পর্দা ফেটে গেছে। চিকিৎসকেরা তাকে ওষুধ দিয়েছেন ও সম্পূর্ণ সুস্থ হতে দুই মাস সময় লাগবে বলে জানিয়েছেন।

চিকিৎসকেরা বলেছেন, আবেগঘন চুম্বন কানের ভেতরে বায়ুচাপের দ্রুত পরিবর্তন ঘটাতে পারে। এটি সঙ্গীর ভারী শ্বাস-প্রশ্বাসের সঙ্গে সম্পর্কিত, যা ভারসাম্যহীনতা সৃষ্টি করে ও কানের পর্দা ফেটে যেতে পারে।

রয়টার্সের খবর অনুযায়ী, এমন ঘটনা এই প্রথম নয়। ২০০৮ সালে প্রেমিককে আবেগপূর্ণ চুম্বনের সময় দক্ষিণ চীনের এক তরুণীর কানের পর্দা ফেটে যায় ও আংশিকভাবে শ্রবণশক্তি হারায়। দক্ষিণ গুয়াংডং প্রদেশের ঝুহাই এলাকার ২০ বছরের মেয়েটি বাম কানের সম্পূর্ণ শ্রবণশক্তি হারিয়েছিলেন চুম্বনের পর।

এদিকে নতুন ঘটনাটি চীনা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলোতে ব্যাপক শেয়ার হয়েছে। সোশ্যাল মিডিয়া ‘দুয়িন’-এ ১ মিলিয়ন লাইক এবং ৪ লাখ মন্তব্য পড়েছে।

একজন লিখেছেন, ‘বিশাল এই দুনিয়ায় অসংখ্য অদ্ভুত জিনিসের আঁতুড়ঘর।’ আরেকজন লিখেছেন, ‘ভালোবাসার গর্জন দেখি সত্যিই কান বধির করে দিতে পারে।’

আরেকজন কটাক্ষ করে লিখেছেন, ‘এই কারণেই আমি একজন প্রেমিকা খুঁজি না। এটা খুবই বিপজ্জনক।’

Link copied!