• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

মেট্রোর দরজায় শাড়ি আটকে দুর্ঘটনায় নিহত নারী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০২৩, ০৪:৫৭ পিএম
মেট্রোর দরজায় শাড়ি আটকে দুর্ঘটনায় নিহত নারী
ভারতে মেট্রোরেল থেকে পড়ে গিয়ে প্রাণ হারান এক নারী। ছবি: এনডিটিভি

ভারতে মেট্রোরেল থেকে পড়ে গিয়ে প্রাণ হারিয়েছেন এক নারী। যাতায়াতের সময় ট্রেনের দরজায় শাড়ি আটকে মেট্রোর নিচে পড়ে যান ওই নারী। পরে আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে গেলে মারা যান তিনি।

শনিবার (১৬ ডিসেম্বর) রাতে ভারতীয় বার্তাসংস্থা পিটিআইয়ের বরাতে সংবাদমাধ্যম এনডিটিভি এই তথ্য জানায়।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, দিল্লির ইন্দরলোক স্টেশনে মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে। মেট্রোর দরজা বন্ধ হয়ে যাওয়ার পর ওই নারীর শাড়ির একটি অংশ দরজায় আটকে মেট্রোর নিচে পড়ে যান তিনি। তবে ওই নারী ট্রেন থেকে নামছিলেন নাকি উঠছিলেন তা জানা যায়নি। তবে ৩৫ বছর বয়সী ওই নারীর নাম রিনা বলে জানা গেছে।

দিল্লি মেট্রোর চিফ পাবলিক রিলেশনস অফিসার অনুজ দয়াল জানান, গত বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) ইন্দরলোক মেট্রো স্টেশনে এই ঘটনা ঘটে। ওই নারীর শাড়ির একটি অংশ মেট্রোর দরজায় আটকে পড়ে গিয়ে গুরুতর আহত হন। তাকে আশঙ্কাজনক অবস্থায় সফদরজং হাসপাতালে ভর্তি করা হয়। পরে শনিবার সন্ধ্যায় তিনি মারা যান। মেট্রো রেলওয়ের নিরাপত্তা কমিশনার এই ঘটনার তদন্ত করবেন বলেও জানান তিনি।

নিহত ওই নারী যাত্রীর ভিকি নামের এক আত্মীয় জানান, ইন্দরলোক মেট্রো স্টেশনে পৌঁছানোর পর ট্রেন পরিবর্তন করার কথা ছিল রিনার। সে সময়ই তার শাড়ি মেট্রোর দরজায় আটকে যায় বলে ধারণা করা হচ্ছে। সেসময় পড়ে গিয়ে তিনি গুরুতর চোট পেলে আশঙ্কাজনক অবস্থায় তাকে সফদরজং হাসপাতালে ভর্তি করা হয়। পরে শনিবার সন্ধ্যায় তার মৃত্যু হয়। তিনি সেসময় আর জানান, পশ্চিম দিল্লির নাংলোই থেকে মোহন নগরে যাওয়ার সময় দুর্ঘটনার শিকার হন রিনা। প্রায় সাত বছর আগে রিনার স্বামী মারা যান।

এ ঘটনায় দিল্লি পুলিশের পক্ষ থেকে তাৎক্ষণিক কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি বলে জানায় এনডিটিভি।

Link copied!