• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

কী হয়েছে ব্রিটিশ রাজবধূ কেট মিডলটনের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২০, ২০২৪, ১২:৩১ পিএম
কী হয়েছে ব্রিটিশ রাজবধূ কেট মিডলটনের
কেট মিডলটন। ছবি : সংগৃহীত

ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন কোথায়? কয়েক সপ্তাহ ধরে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই এ প্রশ্নটি করছেন। এর ধারাবাহিকতায় নানা ষড়যন্ত্রতত্ত্বও সামনে আসছে।

সবশেষ একটি কৃষি বাজারে কেট মিডলটনের মতো দেখতে একজনের ছবি-ভিডিও প্রকাশ্যে এসেছে। তবে তাতে তাকে নিয়ে মানুষের মনের সন্দেহ দূর হয়নি।

নতুন এই ছবি-ভিডিও প্রকাশ করেছে ব্রিটিশ ট্যাবলয়েড দ্য সান। এতে যুক্তরাজ্যের উইন্ডসরের একটি কৃষি বাজারে এক দম্পতিকে হাঁটতে দেখা যায়। বলা হচ্ছে, তারা কেট মিডলটন ও স্বামী প্রিন্স উইলিয়াম।

ভিডিওটি ধারণ করেছেন নেলসন সিলভা নামের এক ব্যক্তি। তিনি দ্য সানকে বলেন, তাঁর মনে হয়নি যে তারা লুকিয়ে আছেন। কেটকে উচ্ছল ও নিরুদ্বেগ দেখাচ্ছিল।

আরেকটি ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল কেটের একটি ছবি দিয়ে বলেছে, এটি ষড়যন্ত্র তাত্ত্বিকদের চুপসে দেবে, ভক্ত-অনুরাগীদের আশ্বস্ত করবে যে কেট তার পেটের অস্ত্রোপচারের পর ভালোভাবেই সেরে উঠছেন।

৪২ বছর বয়সী কেটের তলপেটে গত ১৬ জানুয়ারি ক্যানসার নয়, এমন একটি রোগ সারাতে অস্ত্রোপচার করা হয়। তবে ঠিক কী ধরনের রোগে এই অস্ত্রোপচার করা হলো, তা জানানো হয়নি। এই অস্ত্রোপচারের পর তাকে আর জনসমক্ষে দেখা যায়নি।

১০ মার্চ যুক্তরাজ্যে মা দিবস পালিত হয়। দিবসটি উপলক্ষে তিন সন্তানসহ কেটের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করে কেনসিংটন প্রাসাদ। তবে ছবিটি সম্পাদিত হওয়ায় তা নিয়ে তুমুল বিতর্ক তৈরি হয়। এতে কেটকে নিয়ে জল্পনা আরও বাড়ে।

লাইভমিন্টের খবরে বলা হয়, কেটের কাজে নিয়োজিত জ্যেষ্ঠ কর্মকর্তারা পর্যন্ত তার অস্ত্রোপচার-পরবর্তী সেরে ওঠা প্রক্রিয়া সম্পর্কে অবগত নন বলে কথিত রয়েছে। এই প্রেক্ষাপটে নেটিজেনদের মধ্যে এমন জল্পনা আছে যে কেটকে কোমায় রাখা হয়েছে।

Link copied!