• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

মিশিগানে স্ট্রিট পার্টিতে বাগ্‌বিতণ্ডার জেরে গোলাগুলি, নিহত ২


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৫, ২০২৩, ০১:৫০ পিএম
মিশিগানে স্ট্রিট পার্টিতে বাগ্‌বিতণ্ডার জেরে  গোলাগুলি, নিহত ২

যুক্তরাষ্ট্রে মিশিগানের সাগিনাওয়েতে একটি স্ট্রিট পার্টিতে গুলির ঘটনায় ২ জন নিহত ও ১৫ জন আহত হয়েছেন। শুক্রবার মধ্যরাতে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে দেশটির পুলিশ।

মার্কিন সংবাদমাধ্যম ইউএসএ টুডে এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে। এতে বলা হয়, পার্টিতে অংশ নেওয়া লোকজনের মধ্যে বাগ্‌বিতণ্ডার জেরে গুলি চালানোর ঘটনা ঘটে। এর জবাবে অন্যরাও ভিড়ের মধ্যে গুলি ছুড়তে শুরু করেন এবং এরপরই সেসব গুলিতে অনেকে আহত হন। রাতের ওই স্ট্রিট পার্টিতে দুুই শতাধিক মানুষ অংশ নিয়েছিলেন।

দেশটির পুলিশ বলছে, বন্দুকের গুলি এবং যানবাহনের সঙ্গে ধাক্কা লেগে ১৫ জন আহত হয়েছে। আহত সবাইকে চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

লেফটেন্যান্ট কিম্বার্লি ভেটার বলেন, বেশির ভাগ মানুষ গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন। তবে কেউ কেউ যানবাহনে আঘাত পেয়েছেন। আহতদের মধ্যে ১৯ বছর বয়সী এক যুবক এবং একজন ৫১ বছর বয়সী বৃদ্ধা গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন।

মিশিগান স্টেট পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সোশ্যাল মিডিয়ায় অনুষ্ঠানটি প্রচারের পর ফোর্থ সেন্ট এবং জনসন সেন্টের কাছে পার্টিতে গুলি চালানোর ঘটনা ঘটে। ৯১১ নাম্বারে কল করে একাধিক লোক মধ্যরাতে স্ট্রিট পার্টিতে যখন গুলিবর্ষণের খবর জানায় তখন পুলিশ কাছাকাছি স্থানেই ছিল।

তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি। জননিরাপত্তার জন্য আর কোনো হুমকি নেই বলে জানিয়েছে পুলিশ। সাগিনাওয়ে মধ্য মিশিগানের একটি শহর। ফ্লিন্ট থেকে প্রায় ৩০ মাইল উত্তরে অবস্থিত। এ শহরটিতে প্রায় ৪৪ হাজার মানুষ বসবাস করে।
 

Link copied!