• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১, ১২ জ্বিলহজ্জ ১৪৪৫
ভারতের রাজস্থান

দাঁড়িয়ে থাকা বাসে ট্রাকের ধাক্কা, নিহত ১১


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৩, ১২:৩৯ পিএম
দাঁড়িয়ে থাকা বাসে ট্রাকের ধাক্কা, নিহত ১১
ছবি: সংগৃহীত

ভারতের রাজস্থানের ভরতপুরের জাতীয় সড়কে দাঁড়িয়ে থাকা বাসে এক ট্রাকের ধাক্কায় অন্তত ১১ জন নিহত ও ১২ জন আহত হয়েছেন। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে এনডিটিভি।

পুলিশ জানিয়েছে, বাসটি রাজস্থানের পুষ্কর থেকে উত্তর প্রদেশের বৃন্দাবনের দিকে যাচ্ছিল। বুধবার (১৩ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে দুর্ঘটনাটি ঘটে।

প্রতিবেদনে বলা হয়, একটি সেতুর ওপর বাসটি যান্ত্রিক ত্রুটির কারণে দাঁড়িয়ে ছিল। বেঁচে যাওয়া এক যাত্রী জানান, বাসের চালক ও কয়েকজন যাত্রী বাসের পেছনে দাঁড়িয়ে ছিলেন তখন। সেই সময় দ্রুতগতির ট্রাকটি বাসটিকে ধাক্কা দেয়।

পুলিশ আরও জানিয়েছে, বাসটি লখনপুর এলাকার অন্ত্রা ফ্লাইওভারে জ্বালানি ফুরিয়ে যাওয়ায় দাঁড়িয়ে ছিল। তখন পেছন থেকে ট্রাকটি বাসটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই পাঁচজন পুরুষ ও ছয়জন নারীর মৃত্যু হয়।

ভরতপুরের পুলিশ সুপার (এসপি) মৃদুল কাচাওয়া বলেন, “বাসটি হাইওয়েতে দাঁড়িয়ে ছিল এবং এটির মেরামতের কাজ চলছিল। দুর্ঘটনার সময় কিছু যাত্রী বাসে ছিলেন এবং কিছু যাত্রী বাইরে দাঁড়িয়ে ছিলেন।”

এ ঘটনায় শোক প্রকাশ করে রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। তিনি এক বার্তায় জানান, “গুজরাট থেকে আসা একটি বাস ও ভরতপুরের একটি ট্রেলারের মধ্যে সংঘর্ষে ১১ জনের মৃত্যু অত্যন্ত দুঃখজনক। ঘটনাস্থলে পুলিশ প্রশাসন উপস্থিত রয়েছে এবং আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করছি মৃতদের আত্মার শান্তি এবং তাদের পরিবারকে সাহস দেওয়ার জন্য। ঈশ্বর আহত ব্যক্তিদের দ্রুত আরোগ্য দান করুন।”

পুলিশ এ ঘটনায় তদন্ত শুরু করেছে।

Link copied!