• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১, ১১ মুহররম ১৪৪৫

যুক্তরাষ্ট্রে সুপ্রিম কোর্টের সামনে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৪, ২০২২, ১০:০৬ এএম
যুক্তরাষ্ট্রে সুপ্রিম কোর্টের সামনে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা

যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন ডিসিতে মার্কিন সুপ্রিম কোর্টের সামনে এক ব্যক্তি নিজের গায়ে আগুন ধরিয়ে দেওয়ার পর হাসপাতালে মারা গেছেন। মেট্রোপলিটন পুলিশ বিভাগের (এমপিডি) বরাতে এই খবর জানিয়েছে সিএনএন।

স্থানীয় সময় শনিবার এমপিডি জানায়, নিহত ব্যক্তি কলোরাডোর বোল্ডারের বাসিন্দা উইন ব্রুস। স্থানীয় সময় শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় সুপ্রিম কোর্ট প্লাজাতে নিজের গায়ে আগুন দেন তিনি।

অগ্নিদগ্ধ অবস্থায় ব্রুসকে উদ্ধার করে ওয়াশিংটনের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থাতেই তিনি মারা যান। এই ঘটনায় আর কেউ আহত হয়নি বলে জানিয়েছে সুপ্রিম কোর্টের মুখপাত্র।

ঘটনার তদন্তের জন্য শুক্রবার হাইকোর্টের চারপাশের এলাকায় জনসাধারণের চলাচল বন্ধ রাখা হয়েছিল। শনিবার পরিস্থিতি স্বাভাবিক অবস্থায় ফিরে এসেছে।

ওয়াশিংটনে সাম্প্রতিক সময়ের চাঞ্চল্যকর পরিস্থিতি মাঝেই এই ঘটনা ঘটলো। এর আগে শুক্রবার উত্তর-পশ্চিম ওয়াশিংটনে এক বন্দুকধারীর গুলিতে অন্তত চারজন আহত হয়। 

এরপর বুধবার ফেডারেল এভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশন ন্যাশনাল পার্কে এক প্রদর্শনীর মধ্যে সম্ভাব্য হামলার আশঙ্কায় গোটা এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছিল।

 

Link copied!