• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

সালমানকে প্রাণনাশের হুমকি দেওয়া যুবক গ্রেপ্তার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৭, ২০২৩, ১২:৫০ পিএম
সালমানকে প্রাণনাশের হুমকি দেওয়া যুবক গ্রেপ্তার

বলিউড ভাইজান হিসেবে খ্যাত সালমান খান। অর্থ, বিত্ত ও ক্ষমতায় যথেষ্ট প্রভাবশালী তিনি। এই সালমানকে ই-মেইলে প্রাণনাশের হুমকি দিয়েছিলেন এক যুবক। মেইলে লিখেছিলেন, সিধু মুসেওয়ালার মতোই মৃত্যু হবে তার। সেই হুমকির পর যুবকের খোঁজে মাঠে নামে ভারত জুড়ে অভিযানে নামে পুলিশ। অবেশেষে যোধপুর ও মুম্বাই পুলিশের যৌথ অভিযানে বান্দ্রা রেল স্টেশন থেকে রোববার (২৬ মার্চ) গ্রেপ্তার করা হয় রাজস্থানের ওই যুবককে। যদিও ওই যুবকের নাম প্রকাশ করা হয়নি।

সালমানকে হত্যার হুমকির পর ব্যাপক প্রতিক্রিয়া সৃষ্টি হয় বলিউডে। স্থগিত হয়ে যায় তার অনেক স্টেজ শো। এর মধ্যে উল্লেখ করা যায় কলকাতার শো’টির কথা। বাঙালি উন্মুখ হয়েছিলেন এই বলিস্টারের সামনাসামনি পারফরমেন্স দেখার জন্য।

প্রাণনাশের হুমকির পর সালমানের নিরাপত্তায় ব্যাপক তোড়জোড় লক্ষ্য করা যায়। সুপারস্টারের বাড়ির বাইরে ভক্তদের ভিড় জমানোর ওপরও নিষেধাজ্ঞা জারি করা হয়। তদন্তে নেমে পুলিশ ছিল সক্রিয়।

রহস্যের জট খুলতে গিয়ে জানা যায়, ঘটনায় অভিযুক্তদের যোধপুরের সঙ্গে সংযোগ রয়েছে। এরপরই যোধপুর ও মুম্বাই পুলিশ যৌথ উদ্যোগে তল্লাশি শুরু করে। এরপর পুলিশ পায় সাফল্য। তবে প্রাণনাশের হুমকিদাতাকে গ্রেপ্তারের পর সালমান খানের কোনো প্রতিক্রিয়া জানা যায়নি এখনও।
 

Link copied!