• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

আম্বানিপুত্রের বিয়েতে কেন ঝগড়ায় জড়ালেন শাহরুখ-সালমান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৮, ২০২৪, ০১:৩৭ পিএম
আম্বানিপুত্রের বিয়েতে কেন ঝগড়ায় জড়ালেন শাহরুখ-সালমান
শাহরুখ, সালমান ও আমির খান। ছবি : সংগৃহীত

বলিউডের খান সাম্রাজ্য বরাবরই অটুট। তিন খানের মধ্যেও বেশ বন্ধুত্ব। অবসর পেলে একসঙ্গে রাতভর পার্টিও করেন। আবার সিনেপর্দায় একপ্রেমে ধরা দেওয়ার প্ল্যানও কষে ফেলেছেন ইতিমধ্যে। কিন্তু সম্প্রতি প্রকাশ্যেই শাহরুখ খানের সঙ্গে বাগ্‌বিতণ্ডায় জড়ান সালমান খান। আর দুই ভাইজানের সেই ঝগড়া থামাতে মধ্যস্থতায় দেখা গেল আমির খানকে।

শাহরুখ-সালমানের ঝগড়া কি আদৌ হয়েছে? ঠিক কী ঘটেছে? সম্প্রতি আম্বানিদের অনুষ্ঠানে তিন খানকে একসঙ্গে দেখা গিয়েছিল। হু হু করে ভাইরাল হয়েছিল শাহরুখ-সালমান ও আমির খানের নাচের ভিডিও। অনুরাগীরাও ততোধিক উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন। কিন্তু সেখানেই শাহরুখ-সালমান জড়িয়েছিলেন কথা-কাটাকাটিতে। যাদের থামাতে গিয়ে মধ্যস্থতা করতে হয় খোদ আমিরকে। কী নিয়ে ঝগড়া বাধে তাদের?

বিয়ে বাড়িতে একমঞ্চে তিন খান

অনন্ত-রাধিকার প্রাক্‌-বিয়ের অনুষ্ঠানে আসলে শাহরুখ চেয়েছিলেন তার সিনেমার কোনো গান বাজানো হোক। কিন্তু উল্টো সেই একই আবদার জুড়ে দেন ভাইজানও। দাবাং ছবির গান চালানো হলে রেগে যান কিং খান। ব্যস, অমনি দুই বলিউড সুপারস্টারের মনোমালিন্য শুরু হয়! শেষমেশ রণে ভঙ্গ দিতে হয় মিস্টার পারফেকশনিস্টকে। জোর গলায় তিনি বলেন, “আবারও তোমরা ঝগড়া শুরু করলে? কারও নয়, আমার গান চলবে শুধু।” অবশেষে তারা ঠিক করেন, আম্বানিদের পছন্দ করা গানেই পারফর্ম করবেন তারা। এরপর আরআরআর সিনেমার নাটু নাটু গানে কোমর দোলাতে দেখা যায় তিন খানকে। যদিও এই গোটা বিষয়টাই খুনসুটি করে হয়েছে। শাহরুখ-সালমান বরাবর ভালো বন্ধু। এবারও তাদের মধ্যে কোনো ঝগড়া হয়নি। সেই রাতে কাঁধে কাঁধ মিলিয়ে নেচেছিলেন তিনজন।

Link copied!