• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

আকাঙ্ক্ষার রুমে ১৭ মিনিট অবস্থান করা ব্যক্তি কে?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৯, ২০২৩, ০৩:৪৪ পিএম
আকাঙ্ক্ষার রুমে ১৭ মিনিট অবস্থান করা ব্যক্তি কে?

২৬ মার্চ ভারতের উত্তর প্রদেশের বারানসীর এক হোটেল রুম থেকে ভোজপুরি অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনা ‘খুন’ না ‘আত্মহত্যা’ শুরু থেকে তা নিয়ে জল্পনা ছিল। এবার পুলিশ জানিয়েছে, মৃত্যুর আগে আকাঙ্ক্ষার রুমে ১৭ মিনিট ধরে অবস্থান করছিলেন এক ব্যক্তি। তবে তার পরিচয় প্রকাশ করেনি পুলিশ।

ভারতের গণমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে, হোটেল রুমের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় আকাঙ্ক্ষার মরদেহ উদ্ধার করে পুলিশ। যার কারণে পুলিশ ধারণা করছে, এটি আত্মহত্যা। তবে হোটেল রুম থেকে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি। এবার জানা গেল, এক ব্যক্তি আকাঙ্ক্ষাকে তার হোটেল রুমে রেখে যান। শুধু তাই নয়, ওই ব্যক্তি এই অভিনেত্রীর রুমে ১৭ মিনিট অবস্থান করেন।

এ বিষয়ে হোটেল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে সংবাদমাধ্যমটি। কিন্তু এ নিয়ে কোনো মন্তব্য করতে অপারগতা প্রকাশ করে তারা। সিসিটিভি ফুটেজ পুলিশের হেফাজতে রয়েছে বলে জানায় তারা।

১৯৯৭ সালে মির্জাপুরে জন্ম আকাঙ্ক্ষার। সিনেমার পাশাপাশি টিকটকেও তিনি জনপ্রিয় ছিলেন। মৃত্যুর আগের রাতেও সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় দেখা যায় তাকে। 

সব মিলিয়ে এখন রহস্যময় হয়ে উঠেছে আকাঙ্ক্ষা দুবের অপমৃত্যু। পুলিশি তদন্তে শিগগিরই এ জট কাটলে তার ভক্তরা একটু হলেও সান্তনা পাবেন।

Link copied!