• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

আম্বানিপুত্রের বিয়েতে শিল্পীরা কে কী দিলেন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৮, ২০২৪, ১০:৩৪ এএম
আম্বানিপুত্রের বিয়েতে শিল্পীরা কে কী দিলেন
আমির, সালমান ও শাহরুখ খান (বাঁয়ে), অনন্ত-রাধিকা (ডানে)। ছবি : সংগৃহীত

ভারতজুড়ে এখন একটাই আলোচনা―দেশটির শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির প্রাক্‌-বিয়ে। মুকেশ ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রাক্‌-বিয়ের অনুষ্ঠান আয়োজিত হয়েছে গুজরাটের জামনগরে। সেখানে যোগ দিতে বলিউড-হলিউডসহ দেশীয় ও আন্তর্জাতিক অঙ্গনের সব খ্যাতনামা ব্যক্তি হাজির ছিলেন। এসেছিলেন বিল গেটস থেকে শুরু করে ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ।

অনন্ত আম্বানির প্রাক্‌-বিয়ের অনুষ্ঠান শেষ হয়েও যেন হলো না শেষ। কারণ, এর রেশ জিইয়ে রয়েছে এখনো। এক একটি রেকর্ড করা খবর আসছে প্রতিদিন। এসেছিলেন শোবিজের সুপারস্টাররা। তাদের উপহারও ছিল চোখধাঁধানো।

অনুষ্ঠানের একটি পর্বে ছেলে অনন্ত আম্বানি মঞ্চে উঠে বক্তব্য দেন। ছেলের কথা শুনে আবেগপ্রবণ হয়ে পড়েন মুকেশ আম্বানি। সেই মঞ্চে উঠে সেরা পারফর্ম করেন বলিউডের তিন খান। যার মাধ্যমে বলিউড জগতের নতুন ইতিহাস তৈরি করেছে আম্বানিরা।

এবার জানা গেল আগত অতিথিরা কী কী উপহার দিয়েছেন সে সম্পর্কে। শুরু করা যাক বলিউড ভাইজানকে দিয়ে। তিনি চমকে দিয়েছেন দুবাইয়ের সেরা লোকেশনে বিলাসবহুল একটি অ্যাপার্টমেন্ট উপহার দিয়ে। এর জন্য তাকে গুনতে হয়েছে প্রায় ৩০ কোটি রুপি।

জানা গেছে, বলিউড বাদশা উপহার দিয়েছেন মার্সিডিজ বেন্স ৩০০ এসএলআর। যার মূল্য ৮ কোটি রুপির ওপরে। কী দিলেন মিস্টার পারফেকসনিস্ট আমির খান? নিশ্চয় জানতে ইচ্ছা করছে। তিনি দিয়েছেন এস এ রাজার করা একটি স্পেশাল পেইন্টিংস। যার মূল্য ৬ লাখ রুপি।

ক্যাটরিনা দম্পতি দিয়েছেন গুচি ব্র্যান্ডের হ্যান্ড ব্যাগ। যার বর্তমান মূল্য ৮০ লাখ রুপি। পিছিয়ে রইলেন না দীপিকা-রণবীরও। তারা দিয়েছেন অনন্ত-রাধিকার জন্য কাস্টমাইজ করা হীরার রোলেক্স ঘড়ি। যার মূল্যও কিন্তু অবাক করা! তাদের গুনতে হয়েছে ১০ কোটি রুপি।

এবার আসি নবাব পরিবারের খবর নিয়ে, সাইফ আলী খান ও কারিনা দম্পতি দিয়েছেন, ওয়ালেট ও হ্যান্ড ব্যাগ, তাতেও হীরা বসানো। যার বাজারমূল্য ৬০ লাখ রুপি।

এদিকে পারফর্ম করার জন্য এসেছিলেন পপ গায়িকা রিহানা। এর জন্য তিনি নিয়েছিলেন ১০০ কোটি রুপি। তবে উপহার দিয়েছেন অবাক করার মতেই। রিহানা দিয়েছেন হীরা বসানো জুতা ও জুয়েলারি, যার দাম ২০ কোটি রুপি।

উল্লেখ্য, সম্প্রতি তিন দিনের জমকালো অনুষ্ঠান হয়ে গেল আম্বানিদের বাড়িতে। নীতা ও মকেশ আম্বানির ছোট ছেলের প্রাক্‌-বিয়ের অনুষ্ঠানে মেতেছিল শোবিজের স্টাররা। আগামী ১২ জুলাইয়ে বিয়ে হবে মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের।

Link copied!