• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

একই পর্দায় অ্যাকশন দুই সুপারস্টার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২, ২০২৩, ০২:০৫ পিএম
একই পর্দায় অ্যাকশন দুই সুপারস্টার

প্রথমবারের মতো একসঙ্গে পর্দা মাতাবেন দুই সময়ের দুই অ্যাকশন সুপারস্টার চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেল ও অনন্ত জলিল। অবশেষে একসঙ্গে ক্যামেরাবন্দি হলেন তারা।

পছন্দের অভিনেতার সঙ্গে কাজ করায় উচ্ছ্বসিত অনন্ত জলিল। রুবেলকে বরাবরই নিজের আইকন হিসেবেই দেখেছেন অনন্ত জলিল। এর আগেও চিত্রনায়ক রুবেলকে নিয়ে নিজের অনুভূতি প্রকাশ করেছেন অনন্ত। নিজেকে রুবেলের একজন বড়সড় ভক্ত হিসেবেই দাবি করেন তিনি।

বুধবার (১ মার্চ) ক্যামেরা ওপেন হয় ‘কিল হিম’ সিনেমার। এদিন শুটিং সেটে হাজির ছিলেন দুই অ্যাকশন হিরো। এর আগে চলতি বছরের শুরুতেই এই সিনেমার প্রথম ধাপের শুটিং শেষ হয়েছে বগুড়ায়।
অনন্ত বলেন, ‘আমি রুবেল ভাইয়ের বড় ভক্ত, তাকে ফলো করি। বিশেষ করে অ্যাকশন মুভিতে। বলতে পারেন, আমার আইকন রুবেল ভাই। তার সঙ্গে পর্দা ভাগ করতে মুখিয়ে আছি। এর জন্য ব্যাপক প্রস্তুতি নিচ্ছি, মার্শাল আর্ট শিখছি। এমনি এমনিই তো রুবেল ভাইয়ের মতো তারকার মুখোমুখি হওয়া যাবে না!’

জানা যায়, এই বছরেই মুক্তি পাবে মো. ইকবালের পরিচালনায় ‘কিল হিম’। এতে রুবেল ও অনন্ত জলিল ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় চিত্রনায়িকা বর্ষা, মিশা সওদাগর, ভারতের রাহুল দেব, অ্যামি রায় প্রমুখ।  
‘কিল হিম’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো নিজের প্রোডাকশন হাউজের বাইরে গিয়ে অভিনয় করছেন অনন্ত জলিল। ছবিটি নির্মিত হচ্ছে ‘সুনান মুভিজ’-এর ব্যানারে।

Link copied!