• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

‘কলকাতায় কাজের অভিজ্ঞতা আসলেই অসাধারণ’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৪, ০৮:৩৮ এএম
‘কলকাতায় কাজের অভিজ্ঞতা আসলেই অসাধারণ’
শবনম বুবলী। ছবি: ফেসবুক থেকে

ঢালিউডের অন্যতম সফল নায়িকা শবনম বুবলী। সিনেমার বাইরেও ব্যক্তিগত নানা কারণে খবরের শিরোনামে থাকেন তিনি। অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর বুবলীর সঙ্গে সম্পর্কে জড়ান ও বিয়ে করেন শাকিব খান। অপু ও বুবলী দু’জনের ঘরেই পুত্র সন্তান রয়েছে।

তবে সাম্প্রতিক সময়ে একে অপরের বিরুদ্ধে পাল্টা ও ইঙ্গিতপূর্ণ বক্তব্য দিতে দেখা গেছে এ দুই নায়িকাকে। বিশেষ করে বুবলীর বিরুদ্ধে নানা অভিযোগ নিজের সাক্ষাৎকারগুলোতেও করেছেন অপু। তবে আলোচনা কিংবা বিতর্কের পরও দিন শেষে কাজ নিয়েই ব্যস্ত থাকতে দেখা গেছে এ নায়িকাকে। বলা চলে, হাল সময়ের সবচেয়ে ব্যস্ত নায়িকা বুবলী। দেশে তার মুক্তি প্রতীক্ষিত কমপক্ষে হাফ ডজন ছবি রয়েছে। যেগুলো এ বছরই মুক্তি পাওয়ার কথা।

অন্যদিকে দেশের গণ্ডি পেরিয়ে এরইমধ্যে কলকাতার একটি সিনেমাতেও চুক্তিবদ্ধ হয়ে কাজ করেছেন তিনি। রাশেদ রাহা পরিচালিত ‘ফ্ল্যাশব্যাক’ শিরোনামের এ ছবির কাজ ক’দিন ধরেই করেছেন তিনি। ছবিতে কলকাতার গুণী শিল্পীদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতাও হয়েছে তার। এরমধ্যে রয়েছেন কৌশিক গাঙ্গুলী ও সৌরভ দাস।

বুবলী বলেন, কলকাতায় ‘ফ্ল্যাশব্যাক’ এ কাজের অভিজ্ঞতা আসলেই অসাধারণ। বলা চলে নতুন অভিজ্ঞতা। সবার খুব সাপোর্ট পেয়েছি। অনেক নতুন কিছু শেখাও হয়েছে। সবমিলিয়ে খুব ভালো একটি সিনেমা হতে চলেছে এটি। আমার বিশ্বাস মুক্তি পেলে ভালো লাগবে সবার।

এদিকে মোহাম্মদ ইকবাল পরিচালিত বুবলী অভিনীত ‘রিভেঞ্জ’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে শিগগিরই। এ ছবিটি ঈদের আগেও মুক্তি পেতে পারে বলে জানিয়েছেন পরিচালক।

 

Link copied!