• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫

মা হওয়ার পর পরীমনির প্রথম চমক


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ২৯, ২০২৩, ০৩:৪০ পিএম
মা হওয়ার পর পরীমনির প্রথম চমক

ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমনি। ছেলে রাজ্যকে নিয়ে তুমুল উচ্ছ্বাসের ছবি তিনি প্রায়ই শেয়ার করেন সামাজিক যোগাযোগমাধ্যমে। এবার তার জন্য সুখবর হচ্ছে মা দিবসের কাছাকাছি দিনে মুক্তি পাচ্ছে পরীমনির অভিনীত চলচ্চিত্র ‘মা’। ছবির পরিচালক অরণ্য আনোয়ার। তার পরিচালিত প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র এটি। ১৪ মে বিশ্ব মা দিবসকে কেন্দ্র করে ‘মা’ সিনেমা মুক্তির প্রস্তুতি নিচ্ছেন তিনি। গণমাধ্যমকে অরণ্য আনোয়ার জানিয়েছেন, সিনেমাটি মুক্তির সম্ভাব্য তারিখ ১৯ মে।

সিনেমার গল্প লিখেছেন পুলক কান্তি বড়ুয়া। চিত্রনাট্য করেছেন পরিচালক অরণ্য আনোয়ার নিজেই। সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন পরীমনি। গত বছর অক্টোবরে ছবিটি বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পায়। সে সময় পরীমনি গণমাধ্যমকে বলেছিলেন, “আমার জন্য এটি শুধু ছবি না, একটা ইমোশন। যখন ছবিটির শুটিং করতে যাই তখন আমি চার মাসের অন্তঃসত্ত্বা। ছবিটি যখন মুক্তি পাবে তখন রাজ্য থাকবে আমার কোলে। এটা যে কত আনন্দের, তা বলে বোঝাতে পারব না।”

পরিচালক অরণ্য আনোয়ার জানান, ছবিটি দেখে সেন্সর বোর্ড সদস্যরা ভূয়সী প্রশংসা করেছেন। তার বিশ্বাস, দর্শকও পছন্দ করবে ছবিটি। পরীমনি ছাড়াও ছবিতে আরও অভিনয় করেছেন আবুল কালাম আজাদ, সাজু খাদেম, ফারজানা ছবি, রোবেনা করিম জুঁই, শিল্পী সরকার অপু, লাবণ্য, শাহাদাত হোসেন।
 

Link copied!